রাজ্য বিভাগে ফিরে যান

তৃণমূলের নির্বাচনী প্রচারে দেব, মিমি, শতাব্দী, রাজ, জুন সহ আরও অনেকেই

September 6, 2021 | < 1 min read

শনিবারই রাজ্যে উপনির্বাচনের ঘোষণা করেছে নির্বাচন কমিশন। প্রথমে পাঁচটি কেন্দ্রে উপনির্বাচন হওয়ার কথা থাকলেও আপাতত ৩০ সেপ্টেম্বর শুধুমাত্র ভবানীপুর কেন্দ্রেই উপনির্বাচন হওয়ার কথা ঘোষণা করেছে কমিশন।

সবার নজর ভবানীপুর কেন্দ্রের দিকে। কারণ সেখানে তৃণমূলের প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে প্রচারও শুরু করে দিয়েছেন কর্মীরা।

এবার তৃণমূল প্রকাশ করল দলের তারকা প্রচারকদের নাম। তারকা প্রচারকরা নির্বাচনে বড় ভূমিকা নিয়ে থাকেন। চলতি বছরে বিধানসভা ভোটে জয়জয়কার তারকা প্রার্থীদের। এবার সেই তারকা প্রার্থীদের ‘ইউএসপিকেই’ কাজে লাগাতে চায় দলের শাসক দল। এই তালিকায় রয়েছেন দলের শীর্ষ নেতৃত্ব। যেমন মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়, সৌগত রায়, পার্থ চট্টোপাধ্যায়, সুব্রত মুখোপাধ্যায়, ফিরহাদ হাকিম। এছাড়াও বিনোদন জগৎ থেকে রয়েছেন দেব, মিমি, শতাব্দী, রাজ, জুন, সায়নী সহ আরও অনেকে।

প্রসঙ্গত, ভবানীপুর ছাড়াও রবিবার তৃণমূল জঙ্গিপুর আসনে প্রাক্তন মন্ত্রী জাকির হোসেন ও সামসের়গঞ্জে আমিরুল ইসলামকে প্রার্থী হিসেবে ঘোষণা করেছে। প্রসঙ্গত, এই দুই আসনেই প্রার্থীদের মৃত্যুর কারণে ভোট হয়নি। ওই আসনে জাকির ও আমিরুলকেই প্রার্থী করেছিল তৃণমূল। কিন্তু প্রথমে প্রার্থীদের মৃত্যুর কারণে নির্দিষ্ট সময় ভোট হয়নি। পরে করোনা সংক্রমণ বৃদ্ধি হওয়ায় বিকল্প ভোটের দিন ঘোষণা করেও তা বাতিল করেছিল নির্বাচন কমিশন। ২০১৬ সালেজাকির ও আমিরুলই তৃণমূলের প্রতীকে ওই আসনে জয় পেয়েছিলেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#By Election, #star camapaigners, #tmc

আরো দেখুন