রাজ্য বিভাগে ফিরে যান

কাল প্রার্থী ঘোষণা, কেন্দ্রীয় নেতৃত্ব ছড়াই ভবানীপুরে প্রচার করবে বিজেপি!

September 7, 2021 | 2 min read

বুধবার ভবানীপুর কেন্দ্রে প্রার্থী ঘোষণা করবে বিজেপি। সাংবাদিক বৈঠক করে একথাই জানালেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেই সঙ্গে দিলীপ ঘোষ জানান, কোনও কেন্দ্রীয় নেতৃত্বকে ডাকা হবে না। তবে পুরো নির্বাচনী প্রক্রিয়া পর্যবেক্ষণ হবে। বুথ স্তর থেকে এখনই তৎপরতা শুরু হয়ে গিয়েছে।

দিলীপ ঘোষ বলেন, “ডায়লগ দিয়ে বাজার গরম হতে পারে। আজকে ইডি খামচে দিয়েছে, তাই হয়তো রাগ হয়েছে। উনি নাকি যেখানে পা দেবেন সেখানে জিতিয়ে দেবেন। তা অসম, ত্রিপুরায় তো ঘাসফুল নষ্ট হয়ে গিয়েছে। বড় বড় কথা বলে লাভ নেই। সিপিএম ৩টে রাজ্যে ছিল। এখন গুটিয়ে কেরলে চলে গিয়েছে। এই ধরনের ডায়লড ভোটের আগে বললে ভালো হয়। এখন আরও ভালো লাগে না। সিপিএমের মানিক বাবু তো বলেছিলেন, আমাদের ভোট দেবেন না ঠিক আছে। কিন্তু বিজেপিকে দেবেন না। লোকে তো সেটাই করেছে। তার পরিনামে আজকে ওই দুটো পার্টি উঠে গিয়েছে। মামলা তো আমার নামেও হয়েছে। এই সরকার কোর্টে যখনই যাচ্ছে তখনই কানমলা দিচ্ছে। সরকার নৈতিকতার দিক থেকে হেরে যাচ্ছে। যে সরকার বারবার কোর্টে পরাজিত হয়, তখন সেই সরকারের প্রধানের উপর মানুষের সন্দেহ হয়। নন্দীগ্রামে ধুমধাম করে প্রচার করেছিলেন। তার পরিনাম উঁনি পেয়েছেন। বিজেপির জোরদার লড়াই করছে। নাম আগামীকাল ঘোষণা হবে। ৭ দিন মাত্র প্রচার সময়। দল তৈরি আছে। বুথ থেকে এখনই তৈরি হয়েছে। কেন্দ্রীয় নেতৃত্বকে আমরা প্রচারের জন্য ডাকছি না।”

প্রসঙ্গত, ৩০ সেপ্টেম্বর ভবানীপুরে উপ নির্বাচন। এই কেন্দ্রে তৃণমূল প্রার্থী খোদ মমতা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই জোরকদমে প্রচার শুরু করে দিয়েছে তৃণমূল। মুখ্যমন্ত্রীর নাম করে দেওয়াল লিখন ও পোস্টার সামনে এসেছে তৃণমূলের। কিন্তু এখনও এই কেন্দ্রে প্রার্থীর নাম ঘোষণা করতে পারেনি বিজেপি। বিধানসভা নির্বাচনে এই কেন্দ্রে বিজেপির হয়ে প্রার্থী হন রুদ্রনীল ঘোষ। কিন্তু ২৮ হাজারের বেশি ভোটে পরাজিত হন তৃণমূলের শোভনদেব চট্টোপাধ্যায়ের কাছে। গেরুয়া শিবিরের খাতায় একাধিক নাম ভাসছে বলে শোনা যাচ্ছে। ফলে বুধবারই স্পষ্ট হতে চলেছে, ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কাকে নামাচ্ছে বিজেপি। 

TwitterFacebookWhatsAppEmailShare

#By Election, #Bhawanipur, #bjp, #tmc

আরো দেখুন