বিনোদন বিভাগে ফিরে যান

কেবিসি-র জায়ান্ট স্ক্রিনে মহুয়া, বিগ বি’র প্রশংসায় আপ্লুত সাংসদ

September 11, 2021 | 2 min read

‘কৌন বনেগা ক্রোড়পতি’-র মঞ্চে মহুয়া মৈত্র (Mahua Moitra)! বিগ-বি-কে ধন্যবাদ জানালেন তৃণমূল সাংসদ। গত মাস থেকেই শুধু হয়েছে জনপ্রিয় টিভি রিয়্যালিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র ১৩ তম সিজন। এই সিজনের ১৪ নম্বর এপিসোডে ‘হট সিট’-এ বসেছিলেন মহারাষ্ট্রের থানে অঞ্চলের বাসিন্দা কল্পনা দত্ত। আর ৫ নম্বর প্রশ্ন উত্থাপনের সময়ই স্ক্রিনে ভেসে আসে মহুয়া মৈত্র সম্পর্কিত একটি প্রশ্ন।


চার নম্বর প্রশ্নের উত্তর দিয়ে ৫ হাজার টাকা জিতে নিয়েছিলেন কল্পনা। এরপর ১০ হাজার টাকা জয়ের জন্য এবং খেলার পরবর্তী ধাপে যেতে ৫ নম্বর প্রশ্ন রাখেন শোয়ের হোস্ট অমিতাভ বচ্চন। তিনি প্রশ্ন রাখেন, ‘স্ক্রিনে যে জনপ্রতিনিধি বক্তব্য রাখছেন তাঁর নাম কী?’ এরপরেই KBC -র শেটের স্ক্রিনে ভেসে ওঠে মহুয়া মৈত্রের একটি ভিডিয়ো। যেখানে এই তৃণমূল সাংসদকে বলতে শোনা যায়,’রাজনীতিতে আসার কারণ সকলেরই আলাদা আলাদা। ৫টি আঙুল এক হয় না। অনেকে রাজনীতিতে আসেন আদর্শের জন্য, অনেকে আসেন ভক্তির জন্য, অনেকে আবার রাজনীতিকে পেশা হিসেবে গ্রহণ করেন। রাজনীতিতে এবং বাইরেও সব ধরনের লোক আসেন।’


মহুয়া মৈত্রের ভিডিয়ো ক্লিপ দেখানোর পরেই প্রতিযোগীর উদ্দেশে অমিতাভ বচ্চন প্রশ্ন করেন, ‘এই সাংসদের নাম কী?’ এক্ষেত্রে অপশন হিসেবে অমিতাভ বচ্চন বলেন, ‘ A.মহুয়া মৈত্র B. সুজাতা মণ্ডল C. শতাব্দী রায় D. সংঘমিত্রা মৌর্য।’ বাংলার এই সাংসদকে চিনে নিতে বেশি সময় নেননি প্রতিযোগী। সঙ্গে সঙ্গে তিনি জবাব দেন। অভিতাভ বচ্চন জানান সঠিক উত্তর দিয়ে ১০ হাজার টাকা জিতেছেন তিনি এবং এগিয়ে যেতে পারেন খেলার পরবর্তী ধাপে। এরপর কৃষ্ণনগরের তৃণমূল সাংসদের রাজনৈতিক কেরিয়ার নিয়ে বিস্তারিত তথ্য দেন অমিতাভ বচ্চন।


এদিকে, প্রতিযোগিতার এই অংশ বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সাংসদ নিজে এই ভিডিয়ো পোস্ট করে লিখেছেন, ‘নিজেকে গত রাতে KBC-তে দেখে আমি অবাক হয়েছি। ধন্যবাদ অমিতজি।’


প্রসঙ্গত, এই প্রশ্নের জবাব দেওয়া প্রতিযোগী কল্পনা দত্ত ৬ থেকে ৭টি ভাষায় কথা বলতে পারেন। এর পর অমিতাভ বচ্চনকে ফেসবুক পোস্টে ধন্যবাদ জানান সাংসদ।

TwitterFacebookWhatsAppEmailShare

#KBC, #Mahua Maitra, #Amitabh Bachhan

আরো দেখুন