বিনোদন বিভাগে ফিরে যান

উড়ালপুলে নাচ করে বিতর্কে ইউটিউবার, আইনি পদক্ষেপ নিতে পারে পুলিশ

September 15, 2021 | 2 min read

এন্টারটেইনমেন্ট… এন্টারটেইনমেন্ট… এন্টারটেইনমেন্ট…। বিনোদন জগতের বেতাজ বাদশা স্যান্ডি সাহা। আর এই বিনোদনের রসদ জোগাড় করতে গিয়েই যত বিপত্তি। সোমবার নাইটি পরেই মা উড়ালপুলের উপর উঠেছিলেন স্যান্ডি। ব্রিজের উপর নেচে একটি ভিডিয়ো আপলোড করেছিলেন। এরপরেই শুরু হয় বিতর্ক। বিষয়টি লালবাজারের র্যাডারে আসে। পুলিশ সূত্রে খবর, উড়ালপুলের উপর গাড়ি থামানোয় স্যান্ডির ক্যাবের চালক এবং মালিকের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে তিলজলা ট্রাফিক গার্ড। স্যান্ডির বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হতে পারে বলেই শোনা যাচ্ছে কানাঘুষোয়। ইতিমধ্যেই সংবাদমাধ্যমের সামনে স্যান্ডির গাড়ির চালক জানিয়েছেন যে YouTuber -কে নাকি তিনি বারবার গাড়ি থেকে নামতে বারণ করেছিলেন। কিন্তু, তবু স্যান্ডি কোনও কথা শোনেননি। সংবাদ মাধ্যমকে স্যান্ডি জানালেন, ওই অভিযোগ সর্বৈব মিথ্যে।

তাঁর কথায়, ‘কোনও ফ্লাইওভারে নামা যায় না বা সেখানে নাচা যায় না এমন যে কোনও নিয়ম আছে, সেটা আমার জানা ছিল না। আমি সতর্ক হয়েই উড়ালপুল পারাপার করেছিলাম। যদি কোনও নিয়ম ভেঙে থাকি, তাহলে যা যা করণীয় আমি করব। কিন্তু, সবটাই আমি না জেনে করেছি। ফ্লাইওভারে কোনও নিষেধাজ্ঞার সাইন বোর্ড দেখিনি। তবু না জানাটা আমার ভুল। সুতরাং যদি না জেনে কোনও ট্রাফিক আইন ভেঙে থাকি, তাহলে তার পরিপ্রেক্ষিতে যা যা করা উচিত, আমি করব’।

চালকের বক্তব্যের পরিপ্রেক্ষিতে সোশ্যাল মিডিয়া স্টারের বক্তব্য, ‘ড্রাইভার বলেছেন আমি নাকি ওঁর বারণ সত্ত্বেও গাড়ি থেকে নেমে পড়ি। নিষেধাজ্ঞা থাকা সত্ত্বেও নাকি আমি অনুমতি আছে বলে নেমে গিয়েছিলাম। পুলিশ এলে নাকি তাঁকে নাটক করতে বলেছিলাম। এমন কিছু আমি করিনি। আমি ওঁকে বলেছিলাম এখানে গাড়ি দাঁড় করিয়ে একটা ভিডিয়ো করব। আমি ড্রাইভ করি না। ফলে ট্রাফিক আইন আমার জানা নেই। স্বাভাবিকভাবেই নিষেধাজ্ঞার কথা জানতাম না। চালক যখন জানতেন, তখন আমাকে গোটা বিষয়টি তাঁর বলার ছিল। তিনি সেটা করেননি। বরং আমাকে বলেছিলেন কোনও অসুবিধা নেই। আমি এরপরে নেমে যাই এবং নাচানাচি করে ভিডিয়োটি বানাই। সে তো আমি সবসময়ই রাস্তায় বেরলে নাচানাচি করি। তবে তিনি আমাকে নিষেধ করেছিলেন এটা ভুল কথা। বরং ভিডিয়োটি তাঁর ভালো লেগেছে এমনটাই বলেছিলেন’।

TwitterFacebookWhatsAppEmailShare

#Sandy Saha, #maa flyover

আরো দেখুন