উত্তরবঙ্গ বিভাগে ফিরে যান

উত্তর দিনাজপুরে ফরওয়ার্ড ব্লক ও বিজেপিতে ভাঙন, তৃণমূলে যোগ পাঁচশো কর্মীর

September 18, 2021 | < 1 min read

প্রতিকী চিত্র

কলকাতায় যেমন চলছে ভাঙনের খেলা। ঠিক তেমনই উত্তরবঙ্গেও ভাঙছে বিভিন্ন দল। আকারে বাড়ছে তৃণমূল কংগ্রেস। শনিবার সবার চোখ যখন কলকাতায় ঠিক বাবুলের ফুল বদলের দিকে, ঠিক তখনই উত্তর দিনাজপুর জেলার চাকুলিয়া ব্লকে ফরওয়ার্ড ব্লক ও বিজেপি ছেড়ে তৃণমূলে এসেছেন বহু নেতা ও কর্মী। শুধুই ফরওয়ার্ড ব্লক ছেড়ে তৃণমূলে এসেছে ৫০০ কর্মী। 

শনিবার রাজ্যের মন্ত্রী গোলাম রাব্বানি’র উপস্থিতিতে তৃণমূল জেলা সভাপতির হাত ধরে ফরওয়ার্ড ব্লক ও বিজেপি থেকে তৃণমূলে যোগদান করেছেন অনেকেই। উত্তর দিনাজপুর জেলার চাকুলিয়া ব্লকের লাহিল হাইস্কুল মাঠে যোগদান সভায় ফরওয়ার্ড ব্লক-এর নেতৃত্ব প্রভু কুমার দাসের সঙ্গে পাঁচশো ফরওয়ার্ড ব্লক এবং বিজেপি কর্মী তৃণমূলে যোগদান করেন। মমতা বন্দ্যোপাধ্যায় আগামীদিনে দেশ চালাবেন যার প্রমাণ টাইমস ম্যাগাজিন পত্রিকা। তাই সেই যজ্ঞে সামিল হতেই তৃণমূলে এসেছে বলে জানালেন প্রভু কুমার দাস। 

যোগদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী গোলাম রব্বানি, চাকুলিয়ার বিধায়ক মিনাজুল আরফিন, ইটাহারের বিধায়ক ও যুব তৃণমূল জেলা সভাপতি কৌশিক গুন। এই যোগদান প্রসঙ্গে তৃণমূল জেলা সভাপতি কানাইলাল আগরওয়াল জানিয়েছেন, ‘গত এক সপ্তাহ ধরে বিজেপি, ফরওয়ার্ড ব্লক থেকে বিভিন্ন জায়গায় তৃণমূলে যোগদান কর্মসূচি চলছে আজ সেরকমই চাকুলিয়া লাহিল হাইস্কুল মাঠে তৃণমূলে যোগদান করেন পাঁচশোর মত ফরওয়ার্ড ব্লক কর্মী তাদের স্বাগতম এর মাধ্যমে যোগদান করানো হয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #Forward Block Party, #bjp

আরো দেখুন