কলকাতা বিভাগে ফিরে যান

কারচুপির অভিযোগ ভিত্তিহীন, কমিশনের বক্তব্যে কোনঠাসা প্রিয়াঙ্কা!

September 30, 2021 | < 1 min read

ভবানীপুরের উপনির্বাচনকে কেন্দ্র করে সকাল থেকেই নানা খবর সামনে আসতে শুরু করেছিল। বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল অভিযোগ করতে শুরু করেছিলেন, বিভিন্ন জায়গায় কারচুপি করা হচ্ছে। আর এর মাঝেই তিনি এক ভুয়ো ভোটারকে ধরে রীতিমতো তুলকালাম বাধিয়ে দেন। আর তারপরেই কমিশনের কাছে পৌঁছে যায় গোটা ঘটনা। তবে এবার কমিশনের বক্তব্যের পরিপ্রেক্ষিতে ব্যাপক চাপে পড়ে গেলেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল।

সূত্রের খবর, এদিন ভবানীপুরের খালসা হাইস্কুলে এক ভুয়ো ভোটারকে হাতেনাতে ধরেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। আর তারপরেই গেরুয়া শিবিরের পক্ষ থেকে নানা অভিযোগ করা হয়। তবে বিজেপির সেই অভিযোগকে সম্পূর্ণরূপে ভিত্তিহীন বলে জানিয়ে দিল নির্বাচন কমিশন। যার ফলে যথেষ্ট চাপে পড়ে গেলেন বিজেপি প্রার্থী বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

জানা যায়, এদিন বিজেপি প্রার্থী এই অভিযোগ তুলতেই কমিশনের পক্ষ থেকে সম্পূর্ণরূপে গোটা ঘটনা ভিত্তিহীন বলে জানিয়ে দেওয়া হয়। যেখানে ওয়েব কাস্টিংয়ের বিষয়টি তুলে ধরে গোটা বিষয়কে নস্যাৎ করে দেয় নির্বাচন কমিশন। স্বভাবতই বিজেপি প্রার্থী এবং ভারতীয় জনতা পার্টি যে অভিযোগ তুলে ধরে সরব হতে শুরু করেছিল, কমিশনের এই বক্তব্যের পর তাদের সেই বক্তব্য নিয়েই যে যথেষ্ট প্রশ্ন উঠে গেল, তা বলার অপেক্ষা রাখে না। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

TwitterFacebookWhatsAppEmailShare

#Election Commission of India, #Bhabanipur Bypoll, #priyanka tibrewal

আরো দেখুন