দেশ বিভাগে ফিরে যান

বিজেপির স্টিকার লাগানো গাড়ি থেকে উদ্ধার আগ্নেয়াস্ত্র, ধৃত ৫

October 9, 2021 | < 1 min read

বিজেপির স্টিকার লাগানো গাড়ি থেকে আগ্নেয়াস্ত্র সহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে বান্দোয়ান থানার পুলিস। ধৃতদের নাম তুষার দত্ত, দেবাশিস দত্ত, তপন হাঁড়ি, সত্যজিৎ অধিকারী ও রাজেশ কুমার। তাদের প্রত্যেকের বাড়ি ঘাটশিলায়। বিষয়টি নিয়ে জেলা পুলিসের তরফে শুক্রবার সাংবাদিক বৈঠক করা হয়।

পুরুলিয়া জেলার অতিরিক্ত পুলিস সুপার (অপারেশন) চিন্ময় মিত্তল বলেন, বান্দোয়ান থানা যে কাজ করেছে, তা প্রশংসনীয়। পাঁচজন গ্রেপ্তার হয়েছে। ধৃতদের কাজ থেকে ১১ রাউন্ড গুলি ও দু’টি বন্দুক বা‌জেয়াপ্ত করা হয়েছে। তাদের গাড়িতে যে স্টিকারগুলি লাগানো ছিল তা ভুয়ো। ওরা বিভিন্ন রকমভাবে ভয় দেখিয়ে মানুষের কাছ থেকে তোলা আদায় করত।

ধৃতদের মধ্যে তুষার ও রাজেশকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিস হেফাজতে নেওয়া হয়েছে। পুলিস সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার বিকেলে বান্দোয়ান থানার নান্না গ্রাম থেকে পুলিসের কাছে একটি ফোন আসে। ফোনে জানানো হয়, ঝাড়খণ্ডের কয়েকজন লোক অস্ত্রশস্ত্র নিয়ে গ্রামের বাসিন্দা তুফান সিংহ মহাপাত্রকে হুমকি দিচ্ছে। খবর পেয়ে পুলিস ঘটনাস্থলে যায়। আগ্নেয়াস্ত্র সহ ওই পাঁচজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়। পরে তাদের গ্রেপ্তার করা হয়। জানা গিয়েছে, তুফান পেশায় ঠিকাদার।

ওইদিন ওই পাঁচজন তার কাছ থেকে মোটা টাকা তোলা চাইতে এসেছিল। তাদের স্করপিও গাড়িতে তিনটি স্টিকার লাগানো ছিল। তার মধ্যে একটিতে ভারতীয় জনতা পার্টির এক পদাধিকারীর স্টিকার লাগানো ছিল। পদ্ম চিহ্নও ছিল। তবে তা ভুয়ো বলে জানিয়েছে পুলিস। নিজেদের বাঁচাতেই তারা ওই চিহ্ন ব্যবহার করত বলে অনুমান পুলিসের। পুলিস জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Fire Arms

আরো দেখুন