রাজ্য বিভাগে ফিরে যান

তৃণমূলের তারকা প্রচারকের তালিকায় কেন নাম নেই বাবুলের? প্রশ্নের জবাব দিলেন সাংসদ স্বয়ং

October 9, 2021 | < 1 min read

রাজ্যের চার বিধানসভা কেন্দ্রে উপনির্বাচনে তৃণমূলের তারকা প্রচারকদের তালিকা থেকে বাদ গেছে সাংসদ নুসরত জাহান এবং সদ্য বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র নাম। দেব, মিমি চক্রবর্তী, রাজ চক্রবর্তী, সায়নী ঘোষরা তারকা প্রচারকের তালিকায় থাকলেও নুসরত এবং বাবুলের নাম কেন নেই তা নিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক জল্পনা।

আগামী ৩০ অক্টোবর দিনহাটা, শান্তিপুর, খড়দহ এবং গোসাবায় নির্বাচন। শুক্রবার তারকা প্রচারকদের তালিকা প্রকাশ করেছে তৃণমূল। দেব, মিমি, রাজ ছাড়াও ওই তালিকায় রয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়, সাংসদ সৌগত রায়, মন্ত্রী ফিরহাদ হাকিম, অরূপ বিশ্বাস এবং সুব্রত মুখোপাধ্যায়ের নাম।

নুসরত সদ্যজাত সন্তানের মা তিনি ছাড় পেলেও বাবুল কেন তালিকা থেকে বাদ সেই জল্পনা তুঙ্গে। এই প্রশ্নের জবাব দিলেন সাংসদ স্বয়ং। টুইটে লিখলেন, ‘এতে কোন রকেট বিজ্ঞান নেই। আমি এখনও বিজেপির সাংসদ। গতকালও লোকসভার অধ্যক্ষের কাছে সময় চেয়ে চিঠি লিখেছি। যাতে নিয়ম মেনে সাংসদ পদ থেকে ইস্তফা দিতে পারি। তৃণমূলকে ধন্যবাদ আমাকে দিল্লি থেকে কলকাতা এসে থিতু হওয়ার সময়টুকু দেওয়ার জন্যে।’

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #Babul Supriyo, #star campaigners

আরো দেখুন