উত্তরবঙ্গ বিভাগে ফিরে যান

“নিশীথ কোথায়?” জানতে চেয়ে দিনহাটায় আবার “গো ব্যাক” স্লোগান বিজেপি প্রার্থীকে

October 19, 2021 | 2 min read

গতকাল সোমবারের পর আজ মঙ্গলবার একদিনের ব্যবধানে প্রচারে বেরিয়ে আসেন বিক্ষোভের মুখে দিনহাটা উপনির্বাচনে বিজেপি প্রার্থী অশোক মন্ডল। এদিন সকালে নয়ারহাটে প্রচারে বেরিয়েছিলেন বিজেপি প্রার্থী। তোমার সঙ্গে ছিলেন বিধায়ক মিহির গোস্বামী সহ দলের কিছু সমর্থক। তখনই স্থানীয়দের বিক্ষোভের মুখে পড়েন তারা।

বিক্ষোভকারীরা বিজেপি প্রার্থী কে দেখে “গো ব্যাক” স্লোগান দিতে থাকেন। বিক্ষোভকারীদের সঙ্গে বচসা জড়িয়ে পড়েন মিহির গোস্বামী। তোমাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় নয়ারহাট এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশবাহিনী। এরপর নিয়ন্ত্রণে আসে পরিস্থিতি।

এই ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে প্রচারে বাধা দেওয়ার অভিযোগ তুলছে বিজেপি। তৃণমূলের পাল্টা দাবি দিনহাটায় কেউ আর বিজেপি করে না। বিজেপির থেকে শুধু সাধারণ মানুষ নয় মুখ ফিরিয়েছে বিজেপির কর্মী-সমর্থকেরাই। তাই প্রচারের আলোয় আসতেই এভাবে তৃণমূলের দিকে আঙ্গুল তোলা হচ্ছে।

তৃণমূলের আরও দাবি বিধানসভায় জেতার পর দিনহাটার মানুষকে ঠকিয়ে পালিয়েছে নিশীথ প্রামানিক। শুধু নিজের আখের গোছাতে ব্যস্ত নিশীথ । তাই তাকে যারা ভোট দিয়ে দিয়েছিল তাদের পাশে না থেকে কেন্দ্রীয় মন্ত্রী হওয়ার লোভে বিধায়ক পদ ছেড়েছে। তাই দিনহাটায় ফের অকাল নির্বাচন হচ্ছে। এই নির্বাচনের জন্য দায়ী বিজেপি। তাই সাধারণ মানুষ বিজেপি প্রার্থী কে ঘিরে বিক্ষোভ দেখাচ্ছে। মানুষের ক্ষোভের বহিঃপ্রকাশ। এর ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই।

আগামী ৩০ অক্টোবর কুচবিহার জেলা দিনহাটা বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। তাই পুজো মিটতেই ভোট প্রচারে ঝাঁপিয়ে পড়েছেন সমস্ত রাজনৈতিক দলের প্রার্থীরা। কিন্তু বিজেপি প্রার্থী যেখানেই যাচ্ছেন সেখানে স্থানীয় মানুষের ক্ষোভের মুখে পড়তে হচ্ছে তাকে। বিজেপি প্রার্থী কে ঘিরে সকলের প্রশ্ন, “নিশীথ প্রামাণিক কোথায়?”

এদিকে বিজেপির প্রচারকদের তালিকায় নাম আছে সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের। গেরুয়া শিবিরের আশঙ্কা নিশীথকে প্রচারে নামালে মানুষের বিক্ষোভ আরও বাড়তে পারে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Go back slogan, #bjp, #dinhata, #Nisith Pramanik

আরো দেখুন