বিনোদন বিভাগে ফিরে যান

নেই টিআরপি, দর্শকের অভাবে বন্ধ হচ্ছে ৫০০ কোটি টাকার রিয়েলিটি শো ‘বিগবস’

November 13, 2021 | 2 min read

দর্শক ধরে রাখার কোনও উপায়ই সঠিক কাজ করছে না। বিগ বস সিজন ১৫ (Big Boss Season 15) কে সুপারহিট বানাতে শো কর্তৃপক্ষ একের পর এক টুইস্ট এনেছে, সঞ্চালক থেকে শুরু করে প্রতিযোগীদের পারিশ্রমিক অনেক বাড়িয়ে দেওয়া হয়েছে স্রেফ দর্শকের এন্টারটেইনমেন্টের জন্য। তবুও বিগ বসের থেকে মুখ ফিরিয়ে নিচ্ছেন দর্শকরা।

বিগত কয়েক সপ্তাহ ধরেই বিগ বস টিআরপি (TRP) তলানিতে। এমতাবস্থায় শো এগিয়ে নিয়ে যাওয়া মানে কতৃর্পক্ষের লোকসান। এমনকি উইকেন্ডে সালমানের উপস্থিতিও আর ঝড় তুলতে পারছে না। তাই রেটিং এত পড়তে দেখে নাকি আগামী বছরের ফেব্রুয়ারি মাসের আগেই বিগ বস বন্ধ করে দিতে চাইছেন নির্মাতারা। ‘আজ তক বাংলা’র রিপোর্টে এমনটাই দাবি করা হয়েছে।

প্রত্যেকবার বিগ বসের নিত্যনতুন সিজন দর্শকমহলে সাড়া ফেলেছে। বিগ বস মানে বিতর্কের আঁতুড়ঘর। বিগ বস নিয়ে সমালোচনা যেমন হয়, তেমনই এই রিয়েলিটি শো দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকে। কিন্তু এই সিজনের ক্ষেত্রে ঘটে যাচ্ছে ব্যতিক্রম। কিছুতেই হিন্দি টেলিভিশনে থই পাচ্ছে না বিগ বস সিজন ১৫। তাই শেষমেষ পিছু হটার কথা ভাবছে নির্মাতারা।

দর্শকের মনোরঞ্জনের জন্য এবারের থিমে ছিল নতুনত্বের ছোঁয়া। জঙ্গলের থিমের সেট তৈরি করা হয়েছিল। হাউজের শীততাপ নিয়ন্ত্রিত ঘরের পরিবর্তে জঙ্গলে তাঁবু খাটিয়ে প্রতিযোগীদের থাকার ব্যবস্থা করা হয়েছিল। তাই অন্যান্যবারের মতো এবারের বিগ বস ছিল অনেক বড় বাজেটের। সেট নির্মাণ, সালমান এবং অন্যান্য প্রতিযোগীদের পারিশ্রমিক বাবদ মোট নাকি ৫০০ কোটি টাকার বাজেট ধরা হয়েছিল। তবে আশানুরূপ ফল পাওয়া যাচ্ছে না।

নির্মাতারা ভেবেছিলেন সুপারহিট হবে এই সিজন। তবে এখন দেখা যাচ্ছে ক্রমাগত ফ্লপ হচ্ছে বিগ বস। নেহা ভাসিন, রাকেশ বাপাতের এন্ট্রিও তেমন সাড়া জাগাতে পারলো না। নতুন চমক আনতে প্রেমের থিম ব্যবহার করার চেষ্টা হয়েছিল। তাতেও ব্যর্থ বিগ বস। যদিও নির্মাতারা কিংবা হাউসের কোনও সদস্য অবশ্য বিগ বস বন্ধ হওয়ার বিষয় নিয়ে মুখ খুলতে চাননি। তবে শো’য়ের রেটিং যেভাবে পড়ছে, তাতে আগামী বছরের শুরুতেই শো বন্ধ হয়ে যাওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#big boss

আরো দেখুন