দেশ বিভাগে ফিরে যান

আগরতলা পুর ভোটের নির্বাচনী ইস্তাহার প্রকাশ করে নবরত্ন ঘোষণা করল তৃণমূল

November 16, 2021 | < 1 min read

ত্রিপুরার বাঙালিরা বাংলা সিনেমা বলতে টলিউডই বোঝেন। বাংলার নায়ক-নায়িকাদের ব্যাপারে তাঁদেরও আগ্রহ দেখার মতো। পুরভোটে ত্রিপুরাবাসীর সেই আবেগ ছুঁতেই এবার টলিউড থেকে আসা দলের সাংসদ, বিধায়কদের উত্তর-পূর্বের রাজ্যটিতে প্রচারে নামাচ্ছে তৃণমূল কংগ্রেস (TMC)।

মঙ্গলবার সকালে আগরতলা পৌঁছেছেন জুন মালিয়া এবং সোহম চক্রবর্তী। রয়েছেন নাট্যকর্মী তথা রাজ্যসভার প্রাক্তন সাংসদ অর্পিতা ঘোষও। শুধু তাই নয়। অভিনেতা তথা ঘাটালের সাংসদ দেবেরও যাওয়ার কথা ত্রিপুরায়।

এদিন আগরতলা কর্পোরেশন নির্বাচনের জন্য নির্বাচনী ইস্তাহার প্রকাশ করে নবরত্ন ঘোষণা করে তৃণমূল। রাজ্যসভার সাংসদ সুখেন্দুশেখর রায় রাজধানী শহরের স্বাস্থ্য পরিষেবার উন্নতি, জল করের মতো একাধিক করের বোঝা তুলে দেওয়া, ঘরে ঘরে পানীয় জল পৌঁছে দেওয়ার মতো মোট নটি ঘোষণা করেন। তিনি বলেন, আগরতলার মানুষ তৃণমূলকে দায়িত্ব দিলে তাঁরা এই প্রতিশ্রুতিগুলি পূরণ করবেন।

পাল্টা বিজেপি মুখপাত্র নব্যেন্দু ভট্টাচার্য বলেন, আগরতলা সম্পর্কে তৃণমূল ইস্তেহারে যা লিখেছে তাতেই স্পষ্ট ওরা কিচ্ছু জানে না। যে কাজ হয়ে গেছে সে কাজকেও করবে বলে ইস্তাহারে লিখেছে।

আগামী ২২ নভেম্বর ত্রিপুরায় যাওয়ার কথা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। ইতিমধ্যেই সেখানে পৌঁছেছেন মন্ত্রী ইন্দ্রনীল সেন। দু’একদিনের মধ্যে যাওয়ার কথা ফিরহাদ হাকিমেরও।

TwitterFacebookWhatsAppEmailShare

#tripura, #tmc, #star camapaigners, #Filmstars

আরো দেখুন