দেশ বিভাগে ফিরে যান

দিল্লিতে আজ কারা আসছেন মমতার সঙ্গে দেখা করতে? জেনে নিন

November 23, 2021 | < 1 min read

গতকাল দিল্লি পৌঁছেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তারপরেই তাঁর সঙ্গে দেখা করতে শোরগোল পরে গেছে রাজধানীতে।

জানা গেছে, আজ দুপুর ২টোর সময় মমতার সাউথ এভিনিউয়ের বাসস্থানে দেখা করতে আসতে পারেন সুধীন্দ্র কুলকার্নি এবং গীতিকার জাভেদ আখতার।

দুপুর ৩টায় মমতার সঙ্গে দেখা করতে আসতে পারেন সংযুক্ত জনতা দল (জেডিইউ)-এর প্রাক্তন নেতা পবন বর্মা। তার তৃনমুল যোগ দেওয়ার সম্ভবনা আছে বলেও জানা যাচ্ছে।

আজ বিকেল ৪.৪৫ নাগাদ মমতার সঙ্গে দেখা করতে আসতে পারেন বিশ্বকাপ জয়ী ক্রিকেটার ও প্রাক্তন কংগ্রেস সাংসদ কীর্তি আজাদ। আজি তিনি তৃণমূলে যোগ দেবেন, এমনটাই খবর।

বিকেল ৫টায় মমতার সঙ্গে দেখা করতে আসতে পারেন হরিয়ানার কংগ্রেসের প্রাক্তন সভাপতি অশোক তানোয়ার। হরিয়ানার অন্যতম প্রধান দলিত মুখ অশোক তানওয়ার। দলিত ভোটব্যাঙ্ক গড়ার স্বার্থে তাঁকে তুলে এনেছিলেন স্বয়ং রাহুল গান্ধী। কিন্তু ক্রমশই অশোকের সঙ্গে দূরত্ব বাড়তে থাকে হরিয়ানার প্রাক্তন মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র সিং হুডার। বিকল্প খুঁজছিলেন বেশ কিছুদিন ধরেই। প্রকাশ্যেই বলেছিলেন, বিজেপি দুর্নীতিপরায়ণ আর কংগ্রেস চোর। মনে করা হচ্ছিল অশোক তানওয়ার নিজস্ব দল গড়তে পারেন কিন্তু না, সুস্মিতা দেব বা সকেত গোখেলদের মতো তাঁরও গন্তব্য হতে চলেছে তৃণমূল।

চার দিনের সফরে দিল্লি গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সফরের দ্বিতীয় দিনেই যে ভাবে সম্প্রসারণ কৌশল সাজাচ্ছেন, তাতে জোটের ভবিষ্যৎ নিয়ে কিছু প্রশ্ন থাকছেই। সম্প্রতি কংগ্রেসকে মুহুর্মুহু আক্রমণ করেছে মমতা ব্রিগেড। কংগ্রেস শিবিরের বহু তাৎপর্যপূর্ণ মুখ পা বাড়াচ্ছে তৃণমূলের দিকে। এই অবস্থায় তৃণমূল নেত্রী এবং সনিয়া গান্ধী মুখোমুখি হন কিনা তা নিয়েও প্রশ্ন রয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#delhi, #politics, #Meetings, #Mamata Banerjee

আরো দেখুন