বিনোদন বিভাগে ফিরে যান

কপিলের শোয়ে ঢুকতে দেওয়া হল না মন্ত্রী স্মৃতি ইরানিকে? জানুন কেন

November 26, 2021 | 2 min read

দীর্ঘদিন টেলিভিশনে অভিনেত্রী হিসেবে রাজত্ব করেছেন। তারপর রাজনীতিতে যোগ দিয়েই হাই প্রোফাইল আমেঠি কেন্দ্র থেকে ভোটে জিতে সাংসদ হন। কেন্দ্র সরকারের একাধিক মন্ত্রকের দায়িত্ব সামলেছেন। এখন নারী ও শিশুকল্যাণ মন্ত্রকের মন্ত্রী। এহেনে স্মৃতি ইরানিকে (Smriti Irani) নাকি ‘দ্য কপিল শর্মা শো’য়ের সেটে ঢুকতেই দেওয়া হয়নি। 

‘লাল সেলাম’ নামে একটি বই লিখেছেন স্মৃতি ইরানি। শোনা গিয়েছে, সেই বইয়ের প্রচার করতেই কপিল শর্মার (Kapi Sharma) শোয়ে তাঁর যাওয়ার কথা ছিল। এক ঘণ্টা সময় ছিল স্মৃতির কাছে। তার মধ্যেই শুটিং করার কথা ছিল। নির্দিষ্ট সময়ে শোয়ের সেটে পৌঁছেও গিয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী। কিন্তু সেটে ঢোকার মুখেই তাঁকে আটকে দেন নিরাপত্তারক্ষী।

শোনা গিয়েছে, কপিলের শোয়ের নিরাপত্তারক্ষীকে অনেক বোঝানোর চেষ্টা করেন স্মৃতি ইরানি। তিনি অতিথি হিসেবে সেটে শুটিং করতে এসেছেন বলেও জানান।  নারী ও শিশুকল্যাণ দপ্তরের মন্ত্রী হিসেবে পরিচয়ও দেন। কিন্তু  সেকথা মানতে চাননি শোয়ের নিরাপত্তারক্ষী। কারণ স্মৃতির সঙ্গে কোনও সুরক্ষা কর্মী বা পুলিশ কর্মী ছিলেন না।

সাধারণত প্রয়োজন ছাড়া সঙ্গে নিরাপত্তারক্ষী রাখেন না স্মৃতি ইরানি। তাই হয়তো মন্ত্রী হিসেবে তাঁকে মানতে রাজি হননি নিরাপত্তারক্ষী। অভিযোগ, সেই জন্যই কেন্দ্রীয় মন্ত্রীকে ‘দ্য কপিল শর্মা শো’য়ের (The Kapil Sharma Show) সেটে ঢুকতে দেওয়া হয়নি। প্রায় আধঘণ্টা নাকি সেটের বাইরে স্মৃতি দাঁড়িয়ে থাকার পর নাকি ক্ষিপ্ত হয়ে চলে যান স্মৃতি ইরানি। তাঁর দিল্লি পৌঁছানোর কথা ছিল। ফ্লাইট ধরে সেখানেই চলে যান। সূত্রের খবর মানলে, বিষয়টি জানতে পেরেই স্মৃতিকে ফোন করে ক্ষমা চান কপিল শর্মা। তবে তাতে নেটিজেনদের রাগ কমেনি। অনেকেই সোশ্যাল মিডিয়ায় কপিলকে একহাত নিয়েছেন। 

Tweet about Smriti and Kapil
TwitterFacebookWhatsAppEmailShare

#Kapil Sharma, #The Kapil Sharma Show, #Smriti Irani

আরো দেখুন