রাজ্য বিভাগে ফিরে যান

নদীয়ায় মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত ১৮, শোকপ্রকাশ মমতার

November 28, 2021 | < 1 min read

গভীর রাতে মৃতদেহ সৎকারের জন্য যাচ্ছিলেন নবদ্বীপে। মাঝপথে ঘটল ভয়াবহ পথদুর্ঘটনা। শবযাত্রী বোঝাই গাড়ির সঙ্গে পাথর বোঝাই লরির সংঘর্ষে প্রাণ গেল ১৮ জন শবযাত্রীর।

এক টুইট বার্তায় সমবেদনা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি লেখেন, – “নদিয়ায় সড়ক দুর্ঘটনার কথা শুনে আমি মর্মাহত। আমি শোকসন্তপ্ত পরিবারগুলির প্রতি গভীর সমবেদনা জানাই এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করি। ইশ্বর তাঁদের এই কঠিন সময় সহ্য করার ক্ষমতা দিন। নিহতদের পরিবারের পাশে রয়েছে রাজ্য সরকার। তাঁদের সব রকম ভাবে সাহায্য করা হবে।”

প্রসঙ্গত, গতকাল রাত ২টো নাগাদ নদীয়ার হাঁসখালি থানার ফুলবাড়িতে ঘটেছে এই দুর্ঘটনা। মৃত ও আহতরা সবাই উত্তর ২৪ পরগনার বাগদা থানার পারমাদন এলাকার বাসিন্দা। এরমধ্যে একই পরিবার–পরিজন মিলিয়ে ১৩ জন রয়েছেন। আহতদের নদীয়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। জানা গিয়েছে, গতকাল বাগদার পারমাদন গ্রামে এক বৃদ্ধার মৃত্যু হয়। তাঁর মৃতদেহটি সৎকারের জন্য প্রায় ২৫ জন শবযাত্রী বোঝাই ম্যাটাডোর নবদ্বীপের উদ্দেশ্যে রওনা হয়। সেসময় ফুলবাড়িতে পাথর বোঝাই একটি লরির সঙ্গে ম্যাটাডোরটির সংঘর্ষ হয়। ঘটনার পর প্রথমে প্রাণ হারান ১৭ জন শবযাত্রী। আজ আরও একজন চিকিৎসাধীন শবযাত্রীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় গভীর শোকের ছায়া নেমে এসেছে বাগদার পারমাদন গ্রামে। তবে বাকিদের অবস্থা এখন স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রের খবর।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #Death, #Nadia, #Road Accidents

আরো দেখুন