বিনোদন বিভাগে ফিরে যান

দর্শকদের দাবি মেনে তাই ফের জি বাংলার পর্দায় নিজেরটা শো-এ ফিরছেন রচনা

November 29, 2021 | < 1 min read

দাদাগিরি যেমন সৌরভ গঙ্গোপাধ্যায়ের, দিদি নং ১ তেমনই রচনা বন্দ্যোপাধ্যায়ের। বাবার আকস্মিক প্রয়াণে মানসিক দিক থেকে ভেঙে পড়েছিলেন রিয়্যালিটি শো-এর ১০ বছরের সফল সঞ্চালক। সাময়িক ছুটি নিয়েছিলেন জনপ্রিয় অনুষ্ঠানটি থেকে। কিন্তু ‘দিদি’কে এত সহজে কী করে ছাড়েন তাঁর অনুরাগীরা! দর্শকদের দাবি মেনে তাই ফের জি বাংলার পর্দায় নিজেরটা শো-এ ফিরছেন রচনা।

জি বাংলার ইনস্টাগ্রাম পেজ থেকে অভিনেত্রী-সঞ্চালিকা নিজেই জানিয়েছেন সে কথা। বলেছেন, ‘‘বাবার আকস্মিক মৃত্যু সাময়িক অবশ করে দিয়েছিল। কারণ, আমার জীবনের সবচেয়ে প্রিয় মানুষ ছিলেন তিনিই।’’ একই সঙ্গে পারলৌকিক কাজেরও দায়িত্ব ছিল তাঁর উপরে। এই অবস্থায় শো-তে এসে অংশগ্রহণকারিণীদের সঙ্গে হাসি-ঠাট্টায় মেতে ওঠা তাঁর পক্ষে সম্ভব ছিল না। তাই তিনি ছুটি নিয়েছিলেন। পরিবর্তে অনুষ্ঠান এগিয়ে নিয়ে যাওয়ার ভার বর্তায় সুদীপা চট্টোপাধ্যায় এবং সৌরভ দাসের উপরে।

This error message is only visible to WordPress admins

Error: No feed found.

Please go to the Instagram Feed settings page to create a feed.

খবর প্রকাশ হতেই মন্তব্য বাক্স উপচে একটাই বক্তব্য- ‘দিদি তোমাকেই চাই’। ছোট পর্দার সফল ‘দিদি’ও বলেছেন, ‘‘আমায় না দেখে নানা ভাবে অনুরাগীরা বার্তা পাঠিয়েছেন। সাহস জুগিয়েছেন,বলেছেন- আমরা পাশে আছি। আপনি ফিরে আসুন।’’

সঞ্চালিকার আরও যুক্তি, শোক সরিয়ে এক দিন তো তাঁকে ফিরতেই হত। তাই নতুন সপ্তাহের প্রথম দিনেই রচনার প্রত্যাবর্তন। বিকেল সাড়ে চারটেয় আবার তিনি ফিরছেন তাঁর দ্বিতীয় বাড়িতে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Didi No-1, #rachana banerjee, #Anchor

আরো দেখুন