রাজ্য বিভাগে ফিরে যান

সারা মেঘালয়ে এবার তৃণমূলের পতাকা উড়বে, দলের সাংবাদিক বৈঠকে দাবী মুকুল সাংমার

November 30, 2021 | < 1 min read

মুকুল সাংমার সঙ্গে ১১ জন কংগ্রেস বিধায়ক তৃণমূলে যোগদান করায় মেঘালয়ে তৃণমূল প্রধান বিরোধী দলের মর্যাদা পেয়েছে। তাই মেঘালয়ে তৃণমূলের ভিত আরও শক্ত করতে এবার দলের তরফ থেকে সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়েছে চার্লস পিংগ্রোপকে। আজ কলকাতায় ১২ জন বিধায়ককে নিয়ে তৃণমূলের পক্ষে সাংবাদিক বৈঠক করলেন দলের বর্ষীয়ান নেতা এবং মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং সাংসদ সুব্রত বক্সী।

এবার মেঘালয়ে ইউনিট তৈরি করে তৃণমূল সংগঠন তৈরির কাজ শুরু করল। তার আগে মঙ্গলবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুকুল সাংমা জানালেন শুধু মেঘালয় নয়, দেশ জুড়ে হাজার হাজার কংগ্রেস কর্মী অত্যন্ত হতাশ। তাই তাঁদের কথা ভেবেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন সাংমা।

এ দিন তিনি বলেন, কংগ্রেস দলে কোনও আশার আলো দেখা যাচ্ছে না। হাজার হাজার কংগ্রেস কর্মী হতাশ হয়ে পড়েছে। তাঁদের পক্ষেই আমাদের এই সিদ্ধান্ত। আগামী ৩০ থেকে ৪৫ দিনের মধ্যে গোটা মেঘালয় জুড়ে তৃণমূলের পতাকা উড়বে বলে উল্লেখ করেছেন তিনি। ইতিমধ্যেই দলের বিধায়করা চার্লস পিনগ্রোপকে দলের মেঘালয়ের ইউনিটের সভাপতি হিসেবে বেছে নিয়েছেন। তার আগেই মুকুল সাংমা বিধানসভায় দলের নেতা মনোনীত হয়েছিলেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mukul Sangma, #tmc, #Meghalaya, #Partha Chattejee, #Subrata Bakshi

আরো দেখুন