কলকাতা বিভাগে ফিরে যান

ন’মাস পর কোকেন কাণ্ডে জামিন পেলেন বিজেপি নেত্রী পামেলা

December 7, 2021 | < 1 min read

কোকেন কাণ্ডে (Cocaine) এবার জামিন পেলেন বিজেপি নেত্রী পামেলা গোস্বামী। মঙ্গলবার শর্ত সাপেক্ষে তাঁকে জামিন দিল কলকাতা হাইকোর্ট। গত নভেম্বর মাসে জামিনে মুক্তি পেয়েছেন কোকেন কাণ্ডে ধৃত বিজেপি নেতা রাকেশ সিং।

ঘটনার সূত্রপাত ১৯ ফেব্রুয়ারি। ওইদিনই পামেলা গোস্বামীকে (Pamela Goswami) গ্রেপ্তার করে পুলিশ। তাঁর কাছ থেকে উদ্ধার হয় কোকেন। গ্রেপ্তারির পর বিজেপি নেত্রী পামেলা গোস্বামী বারবার দাবি করেছিলেন তাঁকে ফাঁসানো হচ্ছে। প্রথম থেকেই তাঁর অভিযোগের তির ছিল বিজেপি নেতা রাকেশ সিং ও পুলিশের দিকে। ধৃত বিজেপি নেত্রী বারবার দাবি করেছিলেন গ্রেপ্তারির দিন গাড়িতে থাকা অমৃত নামের এক যুবক তাঁর ব্যাগে কোকেন রেখেছিলেন এবং রাকেশ সিংয়ের নির্দেশেই গোটা ঘটনাটি ঘটেছে। তাঁর বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগও করে ধৃত বিজেপি নেত্রী। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। এরপরই বেশ কয়েকজনকে গ্রেপ্তার করা হয়।

BJP leader Pamela Goswami get bail in Cocaine case

পাশাপাশি পামেলার অভিযোগের ভিত্তিতে রাকেশকে লালবাজারে হাজিরার নির্দেশ দেওয়া হয়। তা নিয়ে চলে বিস্তর নাটক। পরবর্তীতে গলসি থেকে গ্রেপ্তার করা হয় তাঁকে। পামেলা ও রাকেশ সিংকে গ্রেপ্তারির পর তাঁদের মুখোমুখি বসিয়ে জেরা করা হয়। প্রকাশ্যে আসে একাধিক চাঞ্চল্যকর তথ্য। সেই মামলায় জেলে ছিলেন পামেলা ও রাকেশ। গত মাসের শেষ সপ্তাহে জামিনে মুক্ত হন রাকেশ সিং। এবার জামিন পেলেন পামেলা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Kolkata, #bjp, #calcutta high court, #Cocaine

আরো দেখুন