উত্তরবঙ্গ বিভাগে ফিরে যান

কপ্টার দুর্ঘটনায় প্রয়াত দার্জিলিঙের সৎপালের বাড়িতে পৌঁছল মমতার শোকবার্তা

December 9, 2021 | < 1 min read

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের শোকবার্তা নিয়ে বৃহস্পতিবার নিহত সেনা অফিসার সৎপাল (Satpal Rai) রাইয়ের বাড়িতে গেলেন প্রাক্তন পর্যটন মন্ত্রী গৌতম দেব (IAF Chopper Crashe) । বুধবার তামিলনাড়ুর কুন্নুরে ভারতীয় সেনার সর্বাধিনায়ক বিপিন রাওয়াত-সহ ( IAF Chopper Crashed Bipin Rawat) যে ১২ সেনা অফিসার শহিদ হয়েছেন, তাঁদেরই একজন দার্জিলিংয়ের তাকদার বাসিন্দা সৎপাল রাই ।

বুধবার সকালে সেনা অধ্যক্ষের কপ্টারে চেপে সুলুর বিমানঘাঁটি থেকে ওয়েলিংটনে রওনা হওয়ার আগে বাড়ির লোকেদের সঙ্গে
শেষবার ফোনে কথা হয়েছিল সৎপালের। তার কয়েক ঘণ্টার মধ্যে বিকেলে দুঃসংবাদ এসে পৌঁছয়। পাড়াপড়শিরা এসেও সমবেদনা জানিয়ে যান।

সত্‍‌পালের মৃত্যুতে রাজ্যের মুখ্যমন্ত্রী গভীর শোক প্রকাশ করেন। মুখ্যমন্ত্রীর নির্দেশে প্রাক্তন পর্যটনমন্ত্রী ও শিলিগুড়ির পুর প্রশাসক বোর্ডের চেয়ারম্যান গৌতম দেব মুখ্যমন্ত্রীর শোকবার্তা নিয়ে প্রয়াত সৎপাল রাইয়ের বাড়িতে যান। সৎপালের স্ত্রীর হাতে তুলে দেন মুখ্যমন্ত্রীর শোকবার্তা। গৌতম দেবের সঙ্গে দার্জিলিংয়ের জেলাশাসকও ছিলেন।

নিহত সেনা অফিসারের তাকদার বাড়ি থেকে বেরিয়ে গৌতম দেব জানালেন, রাজ্য সরকার সৎপালের পরিবারের পাশে রয়েছে। যে কোনও রকম সাহায্যে রাজ্য সরকার প্রস্তুত। মুখ্যমন্ত্রীর তরফে সেই আশ্বাস দেওয়া হয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Gautam Deb, #Satpal rai, #Mamata Banerjee

আরো দেখুন