বিনোদন বিভাগে ফিরে যান

‘শ্রীময়ী’র দুবছরের জার্নি এবার শেষের পথে

December 10, 2021 | 2 min read

বছর শেষে খারাপ খবর ‘শ্রীময়ী’র দর্শকদের জন্য। ব্যস মাত্র আর কটা দিন। তারপরই শেষ হয়ে যেতে চলেছে ‘শ্রীময়ী’ (Sreemoyee) ধারাবাহিক। যদিও বেশ কয়েকদিন আগে থেকেই এই আভাস পাওয়া যাচ্ছিল। এবার চ্যানেল কর্তৃপক্ষের কাছে থেকে জানা গেল ‘শ্রীময়ী’ ধারাবাহিকের শেষ হওয়ার দিনক্ষণ। তবে শ্রীময়ীর জায়গা আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘গাঁটছড়া’(Gnatchara)।

স্টার জলসার অন্যতম হিট সিরিয়াল ‘শ্রীময়ী’-র (Sreemoyee) সফর শুরু হয়েছিল ২০১৯ সালে, তারপর একটু একটু করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছায় এই ধারাবাহিক। টানা কয়েক মাস ধরে টিআরপিতে পয়লা নম্বর জায়গা ধরে রেখেছিল এই ধারাবাহিক। সেই সময় প্রাইম টাইমে থাকা সিরিয়ালেদর জোর টক্কর দিয়েছে শ্রীময়ী। এক চল্লিশোর্ধ্ব নারীর জীবনের সংগ্রামকে তুলে ধরেছেন এই ধারাবাহিকের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়। শ্রীময়ীর চরিত্রে প্রথম থেকেই সকলের মন জয় করেছেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার (Indrani Halder)। স্বামীর কাছে অবহেলিত, শ্বশুরবাড়িতে প্রতিদিন অপমান, ছেলেমেয়েদের কাছে অসম্মান-সেখান থেকেই এক নারীর সংগ্রাম ও স্বাধীনচেতা হয়ে ওঠার গল্প। শুধু কী তাই, স্বামীর অন্য মহিলাকে বিয়ে করে এক বাড়িতে রাখা। শ্রীময়ীর স্বামী অনিন্দ্য যে কারণে দর্শকদের অপছন্দের পাত্রও হয়ে উঠেছিল। এই সবের মাঝেই শ্রীময়ীর জীবনে আসেন রোহিত সেন। শ্রীময়ী তাঁর জীবনসঙ্গী হিসাবে বেছে নেয় রোহিত সেনকে। এই চরিত্রের জন্যে টোটা রায় চৌধুরী দর্শকরের কাছে ভালোবাসাও পান।দীর্ঘসময় পর প্রকৃত ভালোবাসার মানুষের হাত ধরল শ্রীময়ী(Sreemoyee) কিন্তু রোহিতের শরীরে বাসা বেঁধেছে মারণরোগ।এই মারণরোগের সঙ্গে লড়াই চালানো রোহিত সেন কি শেষ পর্যন্ত জীবনযুদ্ধে জয়ী হবেন, নাকি শ্রীময়ীকে পিছনে ফেলে চলে যাবেন! সেটা দেখার জন্যই মুখিয়ে রয়েছেন দর্শকরা।

তবে ‘শ্রীময়ী’-র (Sreemoyee) জনপ্রিয়তা এখন বাংলা গণ্ডি ছাড়িয়ে পৌঁছে গিয়েছে মুম্বইতে। এই সিরিয়ালের হিন্দি রিমেক হয়েছে নাম অনুপমা। এই ধারাবাহিকটি এই মুহূর্তে হিন্দি টেলিভিশনের টপ সিরিয়াল। হিন্দিতে অনুপমার চরিত্রে অভিনয় করছেন রূপালী গঙ্গোপাধ্যায়। তবে ‘শ্রীময়ী’ ধারাবাহিক নিয়ে বলতে গেল যেমন শ্রীময়ী,রোহিত সেনের নাম আসে। তেমনই আরেকজন রয়েছেন এই ধারাবাহিকে বিপুল জনপ্রিয়তা পেয়েছেন তিনি হলেন জুন আন্টি ওরফে ঊষসী চক্রবর্তী। তবে দুবছরের এই জার্নি এবার শেষের পথে। শোনা যাচ্ছে ১৯ ডিসেম্বরই নাকি এই ধারাবারিকের শেষ সম্প্রচার। তারপরই সেই জায়াগা নিতে চলেছে শোলাঙ্কি রায়, গৌরব চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, শ্রীমা ভট্টাচার্য, জুন মালিয়া অভিনীত ‘গাঁটছড়া’(Gnatchara)।

TwitterFacebookWhatsAppEmailShare

#shreemoyee, #totavroy chowdhury, #Entertainment, #Bengali, #Star Jalsa, #Indrani Haldar

আরো দেখুন