দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

দেখা নেই বিজেপি সাংসদের, লকেটের নামে ‘সন্ধান চাই’ পোস্টার পান্ডুয়ায়

December 15, 2021 | < 1 min read

মে মাসে বিধানসভা ভোটের ফল প্রকাশ হয়েছে। তারপর থেকে আর খোঁজ নেই। এমনই অভিযোগ তুলে হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের নামে ‘সন্ধান চাই’ পোস্টার পড়ল পাণ্ডুয়ায়। তবে কারা এই পোস্টার লাগিয়েছেন সেটা জানা যায়নি।


বিডিও অফিস, পঞ্চায়েত অফিস ও তেলিপাড়া মোড়-সহ বেশ কয়েকটি জায়গায় বুধবার সকালে এই পোস্টার দেখা যায়। পোস্টারগুলির নীচে কারোর নাম লেখা নেই। পোস্টারে লেখা নিখোঁজ সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের সন্ধান চাই। তৃণমূলের পান্ডুয়া ব্লক সভাপতি অসিত চট্টোপাধ্যায়ের বক্তব্য, ‘হুগলির সাংসদকে বহু দিন পাণ্ডুয়া তথা হুগলি জেলায় দেখা যায়নি।এই পোস্টার আগেই ফেলা উচিত ছিল। পাণ্ডুয়ার মানুষ তাঁকে খুঁজছেন’।

তাঁর আরও অভিযোগ, ‘করোনায় হুগলির সাংসদকে এখানে পাওয়া যায়নি। আম্পানে তাঁকে পাওয়া যায়নি। কোনও কাজেই তাঁকে পাওয়া যায় না। সাংসদ তো দেখাই দেন না। পাণ্ডুয়ার জনগণ এই পোস্টার মেরে থাকতে পারে। কারন তাঁরা নাগরিক, তাঁরা সাংসদকে দেখতে চান। তাঁর কাছে কিছু কাজ চান’। তিনি দাবি করেন, নির্বাচনে জেতার পর একবার এসেছিলেন লকেট। তারপর আর তাঁকে দেখা যায়নি এলাকায়। এমনকি বিজেপির লোকেরাও তাঁকে দেখতে পাচ্ছেন না বলে দাবি করেন তিনি।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Locket Chatterjee, #Poster, #Sandhan Chai, #Pandua

আরো দেখুন