খেলা বিভাগে ফিরে যান

কবে কোথায় বসবে আইপিএল ২০২২-এর মেগা নিলামের আসর? জেনে নিন

December 23, 2021 | < 1 min read

২০২২ সালের আইপিএলের মেগা নিলামের আসর বেঙ্গালুরুতেই বসতে চলেছে বলে বোর্ড সূত্রে খবর। ফেব্রুয়ারি মাসের ৭-৮ এই আসর বসার কথা রয়েছে। প্রথম ক্ষেত্রে কোচি, হায়দরাবাদ, দিল্লি এবং বেঙ্গালুরু এই চারটি জায়গাকে শর্টলিস্ট করা হয়েছিল। পরবর্তীতে বোর্ড সূত্রে খবর বেঙ্গালুরুকেই বেছে নেওয়া হতে চলেছে‌।

বুধবার এক সিনিয়র বিসিসিআই কর্মকর্তা কার্যত বিষয়টির সত্যতা স্বীকার করে নিয়েছেন। উল্লেখ্য হয়তো এটাই আইপিএলের ইতিহাসে শেষ মেগা নিলাম হতে চলেছে। কারণ ফ্রাঞ্চাইজিদের তরফে মেগা নিলামের আয়োজনের বিরুদ্ধে বিসিসিআইয়ের কাছে দাবি জানানো হয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক এক বিসিসিআই কর্তা সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন ‘ওমিক্রনের ফলে কোভিড পরিস্থিতি খারাপ না হলে ভারতেই অনুষ্ঠিত হতে চলেছে এই দুদিন ব্যাপী মেগা নিলামের আসর। ফেব্রুয়ারি মাসের ৭-৮ তারিখ বেঙ্গালুরুতেই বসবে এই নিলামের আসর। সেই উদ্দেশ্যেই প্রস্তুতিও নেওয়া শুরু হয়ে গিয়েছে।’

করোনা পরিস্থিতি ভারতে খারাপ হলে আমিরশাহিতেও বসতে পারে এই নিলামের আসর। তবে এক্ষুণি তেমন সম্ভাবনা নেই। এই বছর আইপিএল ১০ টি ফ্রাঞ্চাইজিকে নিয়ে অনুষ্ঠিত হবে। নতুন দুই ফ্রাঞ্চাইজি হিসেবে যোগ দেবে লখনউ এবং আহমেদাবাদ।

TwitterFacebookWhatsAppEmailShare

#Bengaluru, #IPL 2022 Mega Auction

আরো দেখুন