রাজ্য বিভাগে ফিরে যান

তিন নির্দল বিজয়িনীকে দলে ফেরাচ্ছে না তৃণমূল? জল্পনা শুরু

December 23, 2021 | < 1 min read

এঁদের লড়াইটা ছিল তৃণমূলের বিরুদ্ধেই। ভোটে জিতে সেই তৃণমূলেই যোগ দেওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন তিন নির্দল কাউন্সিলর। কিন্তু সূত্রের খবর, এই তিনজনকে নিয়ে বিশেষ উৎসাহ দেখাবে না তৃণমূল। শোনা যাচ্ছে, দলের শৃঙ্খলা ও নিয়মানুবর্তিতা অনুযায়ী এই তিন নেত্রী দলবিরোধী কাজ করেছেন, এরকমই মনে করছেন অনেক বর্ষীয়ান নেতারাই। যেহেতু, তৃনমুল কংগ্রেস বিরোধী নেতা শূন্য বোর্ড গড়তে চলেছে, সেখানে তিন নির্দল বিজয়িনীর দলে ফেরা অনেকটাই সমস্যার মুখে বলে জল্পনা চলছে।

৪৩ নং ওয়ার্ড থেকে জয়ী আয়েশা কানিজ, ১৩৫ নং ওয়ার্ডে জয়ী রুবিনা নাজ, ১৪১ নং ওয়ার্ডে জয়ী পূরবী নস্কর তৃণমূলে যোগ দিতে চলেছেন।

রুবিনা নাজ ২০১০ সালে তৃণমূলেরই কাউন্সিলর ছিলেন৷ ২০১৫ সালে পরাজিত হন তিনি৷ এ বারও টিকিট পাবেন বলে আশা করেছিলেন। কিন্তু টিকিট না মেলায় নির্দল হিসেবেই দাঁড়িয়ে যান। তৃণমূল প্রার্থী আখতারি নিজামি শাহাজাদার বিরুদ্ধে জয় পেয়ে উচ্ছ্বসিত তিনি। এই জয়কে মানুষের জয় হিসেবেই দেখতে চেয়েছেন রুবিনা।

৪৩ নম্বর ওয়ার্ডে জোড়া পাতা চিহ্নে ২১১১ ভোটে জয়ী হয়েছেন আয়েশা তানিজ। তিনি বলেন, ‘সবাই আমাদের সঙ্গে আছে, তাই এই জয় সবার। ওয়ার্ডের মানুষের দাবি ছিল আমি প্রার্থী হই। সেই কারণেই নির্দল হয়ে দাঁড়িয়েছিলাম।’

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #KMC Elections Result, #independent councillors

আরো দেখুন