রাজ্য বিভাগে ফিরে যান

পরপর নির্বাচনে হারের পর হতাশ হয়ে পড়েছেন, শুভেন্দুকে তোপ সৌমেনের

December 24, 2021 | < 1 min read

শুভেন্দু অধিকারীর মন্তব্যের কড়া জবাব দিলেন মন্ত্রী সৌমেন মহাপাত্র (Saumen Kumar Mahapatra)। বৃহস্পতিবার নন্দীগ্রামে বিজেপির কর্মসূচিতে এসে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) বলেন, তোলামূল শান্তিপূর্ণভাবে ভোট করতে দিলে জেলার পুরভোটে বিজেপি জয়লাভ করবে। মমতা বন্দ্যোপাধ্যায়ের গোয়া সফর নিয়ে মন্তব্য করেন, পশ্চিমবঙ্গের বাইরে তোলামূল যেদিন পা রাখবে, সেদিন গরুর গাড়ির হেডলাইট লাগবে এবং স্যান্ডো গেঞ্জির বুক পকেটের দরকার হবে। সেই মন্তব্যের জবাবে এদিন রাজ্যের সেচ ও জলপথ দপ্তরের মন্ত্রী সৌমেন মহাপাত্র বলেন, পরপর নির্বাচনে হারের পর হতাশ হয়ে পড়েছেন। তাই তিনি এই ধরনের মন্তব্য করে চলেছেন। আগামী নির্বাচনেও একইভাবে পরাজয় ঘটবে বিজেপির। উনি এইভাবে যত মন্তব্য করবেন, সাধারণ মানুষ তার জবাব দেবে (souvendu saumen controversy)।

শুভেন্দু যে কটাক্ষ করেছেন তারই পরিপ্রেক্ষিতে রাজ্যের সেচমন্ত্রী আরও বলেন, যাঁরা হতাশায় ভোগেন, তাঁরা একটু আশাবাদী হন। বারবার আশা করেছেন। এর আগেও বিধানসভা নির্বাচনে ২০০ আসন পেয়ে ক্ষমতায় আসবেন ভেবেছিলেন। নিরাশ হয়েছেন। আবার যখন কলকাতা কর্পোরেশনের নির্বাচনেও খুব আশা করেছিলেন, সেখানেও নিরাশ হয়েছেন। আগামী দিনেও নিরাশ হবেন। কিন্তু নিজেদের প্রচারে থাকতে হবে। না-হলে তারা যাদের সমর্থন নিয়ে এখানে দলটা করছেন তাদেরকে তো উৎসাহিত করতে হবে। সেই কারণে আশাভঙ্গ হয় যারা তারা এ রকম উক্তি করবে। তারা আশা করবে কিন্তু বারবার বিফল হবে।

পূর্ব মেদিনীপুর জেলায় তিনটি পুরসভায় আগামী নির্বাচনে তিনটিতেই তৃণমূল কংগ্রেস জয়লাভ করবে বলে দাবি করেন মন্ত্রী। বলেন, শুভেন্দু অধিকারী কোনও কারণে হতাশ, তাই ভাষার স্বাধীনতা হারিয়েছেন। এটা তাঁর ব্যক্তিগত ব্যাপার, জনগণ তার বিচার করবে। তিনি যে ভাষায় কথা বলবেন, সারা বাংলার, সারা দেশের মানুষ শুনবেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #suvendu adhikari, #tmc, #Saumen Kumar Mahapatra

আরো দেখুন