কলকাতা বিভাগে ফিরে যান

উৎসবের মরশুমে বো বারাকে পৌঁছে গেলেন মমতা, উচ্ছ্বসিত বাসিন্দারা

December 27, 2021 | < 1 min read

বড়দিন কাটলেও রাজ্যে এখনও উৎসবের মরশুম। আলোর মালায় সেজেছে গোটা শহর। আর এই মরশুমে নবান্ন থেকে বেরিয়ে সোজা বো বারাকে পৌঁছে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। আলাপচারিতা সারলেন এলাকাবাসীর সঙ্গে। বেশকিছুক্ষণ ছিলেন সেখানে।

এদিন সকালে বিধানসভায় গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সেখানে অধ্যক্ষের সঙ্গে বৈঠক সারেন। তারপর সোজা চলে আসেন নবান্নে। সেখানে রাজ্যের প্রশাসনিক কর্তা, বিধায়কদের সঙ্গে গঙ্গাসাগর মেলার প্রস্তুতি বৈঠক করেন মমতা। একাধিক নির্দেশিকাও দেন। বৈঠক সেরে নবান্ন থেকে বেরিয়ে মধ্য কলকাতার বো বারাকে হাজির হন মুখ্যমন্ত্রী।

আলোর মালায় সজ্জিত ঐতিহ্যমণ্ডিত বো বারাক ঘুরে দেখেন মুখ্যমন্ত্রী। তাঁর আসার খবর পেয়েই উচ্ছ্বসিত ছিল এলাকার বাসিন্দারা। তাঁরা ফুলের তোড়া দিয়ে মুখ্যমন্ত্রীকে স্বাগত জানান। এলাকাবাসীর সঙ্গে কুশল বিনিময় করেন মুখ্যমন্ত্রী। মেতে ওঠেন আলাপচারিতায়। মুখ্যমন্ত্রীর এই ঝটিকা সফরে আনন্দিত বো বারাকের বাসিন্দারা।

করোনা (Coronavirus) আবহে কেটেছিল গত বছরের বড়দিন। আতঙ্কে বাড়ি থেকে বেরোননি অনেকেই। তবে চলতি বছর করোনা আতঙ্ক কাটিয়ে রাস্তায় বেরিয়েছেন সাধারণ মানুষ। আলোয় ভরা পার্ক স্ট্রিটে ক্রিসমাস ইভ থেকেই মানুষের ঢল। ইতিমধ্যেই চার্চে ভিড় জমতে শুরু করেছে। কারও গন্তব্য আবার বো বারাক। এক কথায় বলাই যায়, উৎসবের আনন্দে গা ভাসিয়েছেন আমজনতা। উৎসবে শামিল হয়েছেন মুখ্যমন্ত্রীও। 

 ক্রিসমাসের আগের রাতে ব্রেবোর্ন রোডের পর্তুগিজ চার্চে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। অনুষ্ঠানের সূচনা করেন তিনি। আর্চ বিশপ তাঁকে স্বাগত জানান। এরপর চার্চের অনুষ্ঠানে অংশ নেন বাংলার মুখ্যমন্ত্রী। তার আগে পার্ক স্ট্রিটে অ্যালেন পার্কের অনুষ্ঠানেও যোগ দিয়েছিলেন তিনি। এবার উৎসবের মরশুমে ঘুরে গেলেন বো বারাক-ও। 

TwitterFacebookWhatsAppEmailShare

#Bow Barracks, #Mamata Banejree

আরো দেখুন