বিনোদন বিভাগে ফিরে যান

দেখে নিন ২০২১শে বিচ্ছেদের পথে হাঁটলেন যে স্টার কাপলরা

December 28, 2021 | 2 min read

আমির খান ও কিরণ রাও

১৫ বছরের বিবাহিত জীবনে ইতি টানলেন আমির ও কিরণ। রীতিমতো অফিশিয়াল ঘোষণা করে ৩ জুলাই স্বামী স্ত্রী হিসেবে আলাদা হয়ে গেলেন তাঁরা। তবে আজাদের মা-বাবা হয়ে একসঙ্গে থাকবেন বলেই জানালেন।

সামান্থা প্রভু ও নাগা চৈতন্য

২০১৭-এ গাঁটছড়া। ২০২১-এ বিচ্ছেদ। ৩ অক্টোবর ইনস্টাগ্রামে ডিভোর্সের ঘোষণা করলেন সামান্থা রুথ প্রভু এবং নাগা চৈতন্য। তবে আজও তাঁদের ইনস্টা প্রোফাইলে একে অপরের ছবি রেখে দিয়েছেন।

সুস্মিতা সেন ও রোহমান শল

বেশ কিছুদিন ধরেই নানা কথা হাওয়ায় উড়ছিল। অবশেষে সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি পোস্ট করে বিচ্ছেদের খবরে সিলমোহর দিলেন সুস্মিতা সেন। ২০১৮ থেকে লিভ ইন করতেন রোহমান এবং সুস্মিতা। কিন্তু আর সেই সম্পর্ক টেনে নিয়ে যেতে চাইলেন না।

হানি সিং ও শালিনী সিং

গত ১০ বছর ধরে নাকি ডোমেস্টিক ভায়োলেন্সের শিকার হয়েছেন শালিনী সিং। হানি সিংয়ের বাবার বিরুদ্ধেও অশালীন ব্যবহারের অভিযোগ আনেন শালিনী।

পুনম পান্ডে ও স্যাম বম্বে

২০২০-র ১ সেপ্টেম্বর স্যাম বম্বেকে বিয়ে করেন অ্যাডাল্ট ফিল্ম স্টার পুনম পান্ডে। এ বছরের শুরুতেই স্বামীর বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ আনেন। অবশেষে বিচ্ছেদের পথেই এগোন পুনম পান্ডে।

করণ মেহরা ও নিশা রাওয়াল

রীতিমতো থানা পুলিশ করে বিচ্ছেদের পথে হাঁটলেন করণ মেহরা এবং নিশা রাওয়াল। ৬ বছরের বিবাহিত জীবনে করণের বিরুদ্ধে ডোমেস্টিক ভায়োলেন্সের অভিযোগ আনেন নিশা।

TwitterFacebookWhatsAppEmailShare

#celebrities, #break up, #Divorce, #Celebs, #Star couples

আরো দেখুন