দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

পথদুর্ঘটনার কবলে কালনার তৃণমূল বিধায়ক দেবপ্রসাদ বাগ

December 30, 2021 | 2 min read

দুর্ঘটনার কবলে পড়ল কালনার তৃণমূল বিধায়ক দেবপ্রসাদ বাগের গাড়ি। বিধানসভায় যাওয়ার পথে হুগলির বলাগড়ের কাছে বৃহস্পতিবার এই দুর্ঘটনা ঘটে। ক্ষত খুব গভীর না হলেও বিধায়কের মাথায় চোট লেগেছে। দুমড়ে গিয়েছে গাড়িটির সামনের অংশ।

এদিন সকালে কালনা থেকে কলকাতায় বিধানসভার পথে রওনা দেন তৃণমূল বিধায়ক দেবপ্রসাদ বাগ। সকাল সাড়ে ১১টা নাগাদ বলাগড়ে তাঁর গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। অভিযোগ, বিধায়কের গাড়ির সামনে একটি ডাম্পার যাচ্ছিল। আচমকাই সেই ডাম্পারটি দাঁড়িয়ে পড়ায় বিপত্তি ঘটে। সেটিতেই ধাক্কা মারে দেবপ্রসাদবাবুর গাড়িটি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বড় বিপদ হতে পারত। বরাত জোরে অল্পের উপর দিয়ে বিপদ টলেছে। মাথায় চোট পান দেবপ্রসাদ বাগ। গাড়ির চালকও কম বেশি আহত হয়েছেন। এদিকে গাড়ি দুর্ঘটনার কবলে পড়তে ছুটে আসেন এলাকার লোকজন। তাঁরাই বিধায়ককে উদ্ধার করেন। এরপর তাঁকে কালনায় ফিরিয়ে নিয়ে যাওয়া হয়। কালনা হাসপাতালে প্রাথমিক চিকিৎসাও করা হয়।

চিকিৎসকেরা জানিয়েছেন, বিধায়কের মাথায় যেহেতু চোট রয়েছে তাই স্ক্যান করানোর পরামর্শ দেওয়া হয়েছে। তবে আপাতত তিনি সুস্থ বলেই মত চিকিৎসকদের। তবে এটি নিছক দুর্ঘটনা নাকি এর পিছনে অন্য কোনও ঘটনা রয়েছে তা তদন্ত করে দেখছে পুলিশ।

এই দুর্ঘটনা প্রসঙ্গে তৃণমূলের শহর সভাপতি তপন পোরেল বলেন, “আমাদের বিধায়ক কলকাতায় কাজে যাচ্ছিলেন। হুগলি জেলার করোলা মোড়ের কাছে একটি ডাম্পার গাড়ির সামনে ছিল তাতেই ধাক্কা লাগে। আমাদের সৌভাগ্য যে বড় কোনও বিপদ ঘটেনি। চলন্ত গাড়িতে ব্রেক কষার কারণে সিটের সামনে মাথা একটু লেগেছে। এখন সুস্থই আছেন তিনি। চিকিৎসক সিটি স্ক্যান করানোর পরামর্শ দিয়েছিলেন। এমনি ঠিকই আছেন।”

অন্যদিকে ব্লক সভাপতি প্রণব রায়ের কথায়, “কলকাতায় যাওয়ার পথে দুর্ঘটনা ঘটেছে। করোলা মোড়ের কাছে একটা ডাম্পার হঠাৎ করে দাঁড়িয়ে পড়ে। ওর পিছনের বিধায়কের গাড়িটি ছিল। ব্রেক কষার সময়টুকুও না পাওয়ায় ওই ডাম্পারের পিছনে গিয়ে ধাক্কা মারে। বিধায়কের মাথায় চোট লেগেছে। আপাতত ঠিক আছেন। স্ক্যান করলে আরও নিশ্চিন্ত হওয়া যাবে। ডাক্তার বলেছেন, ভয়ের কিছু নেই। একটু বিশ্রাম নিলে সবটা ঠিক হয়ে যাবে।”

কেন এই ঘটনা তা নিয়ে সংশয় রয়েছে জেলা তৃণমূল নেতৃত্বের মনে। ব্লক সভাপতি প্রণব রায় বলেন, “হঠাৎ করে কেন ডাম্পারটা কেন দাঁড়িয়ে গেল তার একটা তদন্ত হওয়া দরকার। বোর্ড লাগানো গাড়ি। বিধায়কের গাড়ির সামনে এসেই দাঁড়িয়ে পড়ল আচমকা! শুনেছি গাড়িটি আটক করা হয়েছে। গাড়ি যিনি চালাচ্ছিলেন তাঁকেও আটক করা হয়েছে।”

TwitterFacebookWhatsAppEmailShare

#Kalna, #Road Accidents, #debaprasad bag

আরো দেখুন