রাজ্য বিভাগে ফিরে যান

পাঁচ বিক্ষুব্ধ বিধায়কের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠকে শান্তনু ঠাকুর, বাড়ছে বিজেপি ছাড়ার জল্পনা

January 4, 2022 | < 1 min read

সোমবারই বিজেপি-র সমস্ত গ্রুপ ছেড়ে বেরিয়ে এসেছেন বনগাঁর বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর। মঙ্গলবার বিকেল পাঁচাটায় দলের আরও পাঁচ বিদ্রোহী বিজেপি বিধায়ককে নিয়ে রুদ্ধদ্বার বৈঠক করার কথা তাঁর। সেই বৈঠকেই কি তাঁরা ‘চূড়ান্ত সিদ্ধান্ত’ নেবেন?

সে রকম ইঙ্গিত মিলেছে বিজেপি সূত্রে। সোমবার বিজেপি-র গ্রুপ ছাড়ার পর শান্তনু ঠাকুর বলেন, “বঙ্গ বিজেপি-র বর্তমান নেতৃত্বের শান্তনু ঠাকুর বা মতুয়া সমাজের ভোট নিষ্প্রয়োজন। তাই আমারও ওই সব গ্রুপে থাকার দরকার নেই। সময়মতো সব জবাব দেব।” কয়েক দিন আগে বিজেপি-র পাঁচ বিধায়ক সুব্রত ঠাকুর, অশোক কীর্তনীয়া, অসীম সরকার, অম্বিকা রায় এবং মুকুটমণি অধিকারীও দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বেরিয়ে গিয়েছিলেন। মঙ্গলবার তাঁদের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠকে বসে ‘চূড়ান্ত সিদ্ধান্ত’ নেবেন বলে জানা গিয়েছে।

শান্তনুর ক্ষোভের কারণ, বিজেপি-র নতুন রাজ্য পদাধিকারীমণ্ডলী এবং জেলা সভাপতিদের মধ্যে মতুয়া প্রতিনিধি না থাকা। বিজেপি সূত্রে জানা গিয়েছে, শান্তনু দলের কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে দেখা করে নির্দিষ্ট সময়সীমার মধ্যে রাজ্য পদাধিকারীমণ্ডলীতে মতুয়া প্রতিনিধি আনার দাবি জানান। সেই সময়সীমা পেরিয়ে গেলেও তাঁর দাবি মানা হয়নি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Santanu Thakur, #bjp

আরো দেখুন