রাজ্য বিভাগে ফিরে যান

করোনা আক্রান্ত বিধাননগর পুলিশ কমিশনার সহ আরও ৬ জন পুলিশকর্মী

January 5, 2022 | < 1 min read

প্রথম ঢেউয়ের মত তৃতীয় ঢেউয়েও একের পর এক পুলিসকর্মী থেকে অফিসার করোনায় আক্রান্ত হচ্ছেন। প্রতিদিন বাড়ছে আক্রান্তের সংখ্যা। করোনায় আক্রান্ত হয়েছেন বিধাননগর পুলিস কমিশনার সুপ্রতিম সরকার। তিনি ছাড়াও আরও ৬ জন পুলিসকর্মীও কোভিড পজিটিভ হয়েছেন।


কদিন ধরেই করোনার বেশ কিছু উপসর্গ দেখা গিয়েছিল বিধাননগর পুলিস কমিশনার সুপ্রতিম সরকার সহ বেশ কয়েকজন ট্রাফিক পুলিসকর্মী ও বিভিন্ন থানার পুলিস কর্মীদের মধ্যে। এরপর তাঁদের সবার করোনা পরীক্ষা করানো হয়। সোমবার রিপোর্ট আসে। তাতেই দেখা যায় যে পুলিস কমিশনার সুপ্রতিম সরকার এবং আরও ৬ জন বিধাননগরের ট্রাফিক পুলিসকর্মী ও বিভিন্ন থানার পুলিসকর্মী করোনায় আক্রান্ত। পুলিস কমিশনার সুপ্রতিম সরকার এই মুহূর্তে হোম কোয়ারেনটাইনে রয়েছেন। বাকিদের মধ্যে একজন বিধাননগর হাসপাতালে চিকিত্সাধীন রয়েছেন। অন্যরা হোম কোয়ারেনটাইনে রয়েছেন।

অন্যদিকে, ভবানীপুর থানায় ২৪ জনের শরীরে করোনার সংক্রমণ ধরা পড়েছে। গোটা থানাটাই ব্যারিকেড করে ঘিরে দেওয়া হয়েছে। থানায় যাঁরা আসছেন, তাঁদের লাইন দিয়ে ভিতরে ঢোকানো হচ্ছে। একজন অভিযোগ দায়ের করে বেরনোর পরই আরেকজনের ভিতরে ঢোকার অনুমতি মিলছে।


পাশাপাশি, কলকাতা পুলিসেও আরও বাড়ল করোনা আক্রান্তের সংখ্যা। আরও একজন জয়েন্ট সিপি পদমর্যাদার IPS অফিসার কোভিড পজিটিভ হলেন। ফলে কলকাতা পুলিসে করোনায় আক্রান্ত IPS অফিসারের সংখ্যা বেড়ে দাঁড়াল ৯। সবমিলিয়ে মোট পুলিসকর্মী আক্রান্ত ১২২।

TwitterFacebookWhatsAppEmailShare

#Coronavirus, #covid19, #corona positive, #Bidhan Nagar

আরো দেখুন