রাজ্য বিভাগে ফিরে যান

করোনার থাবায় ধরাশায়ী টলিপাড়া, এবার আক্রান্ত অভিনেতা-বিধায়ক সোহম চক্রবর্তী

January 6, 2022 | < 1 min read

করোনা ভাইরাসে (Coronavirus) থাবায় কার্যত ধরাশায়ী টলিপাড়া। এবার কোভিড পজিটিভ অভিনেতা-বিধায়ক সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়া পোস্ট করে নিজেই জানিয়েছেন সেই খবর। শুধু সোহম একা নন, তাঁর পরিবারের সকলেই করোনায় আক্রান্ত হয়েছেন। চিকিৎসকের পরামর্শ মেনে তাঁরা হোম আইসোলেশনে রয়েছেন বলে জানিয়েছেন চণ্ডীপুরের তৃণমূল বিধায়ক।

গত ২৪ ঘণ্টার মধ্যে টলিউড (Tollywood) থেকে বহু শিল্পীর করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছে। রাজ চক্রবর্তী-শুভশ্রী গঙ্গোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, মিমি চক্রবর্তী, দেব – একাধারে অনেক তারকার শরীরেই থাবা বসিয়েছে মারণ ভাইরাস। আর বৃহস্পতিবার অভিনেতা সোহম চক্রবর্তী এবং তাঁর পরিবারের সকলেই কোভিড (COVID-19) পজিটিভ রিপোর্ট হাতে পেলেন। সোহম নিজের সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, ”দয়া করে নিরাপদে থাকুন, মাস্ক পড়ুন এবং কোভিড সতর্কতামূলক নির্দেশিকা মেনে চলুন।”

টলি অভিনেতা সোহম জনপ্রতিনিধিও। তিনি পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরের তৃণমূল (TMC) বিধায়ক। তাই সিনেমার কাজ ছাড়াও নানা কাজে ব্যস্ত থাকেন সোহম। বুধবারই সোহম গিয়েছিলেন চণ্ডীপুরের রামকৃষ্ণ মঠ পরিদর্শনে। সেখানে মহারাজদের সঙ্গে দেখা করে মঠের শ্রীবৃদ্ধি নিয়ে আলোচনাও করেন। তারপর বৃহস্পতিবার তিনি কোভিড পজিটিভ হন। ফলে যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁদের সকলকে কোভিড পরীক্ষা করানোর আবেদন জানিয়েছেন অভিনেতা।

অন্যদিকে, এদিন টলিপাড়ার আরও একজনের করোনা পজিটিভ হওয়ার খবর মিলেছে। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherjee) স্ত্রী মিথিলা এবং তাঁদের কন্যা আয়রার কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। তাঁরা সকলেই হোম আইসোলেশনে রয়েছেন বলে খবর। নতুন বছরের শুরুতেই করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন সৃজিত। সেসময় মেয়েকে নিয়ে কলকাতাতেই ছিলেন মিথিলা। পরে তাঁদের করোনা পরীক্ষা হলে জানা যায়, ছোট্ট আয়রা তাহরিমের শরীরে বাসা বেঁধেছে মারণ ভাইরাসটি। 

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #Sohom Chakraborty, #covid third wave, #COVID positive, #Tollywood

আরো দেখুন