দেশ বিভাগে ফিরে যান

বিজেপি বধে গোয়ায় একজোট বিরোধীশক্তি? জল্পনা টুইটারে

January 7, 2022 | < 1 min read

আসন্ন পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচন। উত্তরপ্রদেশ, পাঞ্জাব, উত্তরাখন্ড, গোয়া এবং মনিপুর। গোয়াকে পাখির চোখ করে এগোচ্ছে তৃণমূল। লক্ষ্য বিজেপি বধ। সেই লক্ষ্য নিয়েই মহারাষ্ট্রবাদী গোমন্তক পার্টির সাথে হাত মেলানোর কথা এর আগেই ঘোষণা করেছেন দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

বিজেপিকে টক্কর দিতে কি এবার ধীরে ধীরে সেই বাঁধন আরও শক্ত হতে চলেছে? তৃণমূলের সাথে হাত মেলাতে চলেছে কংগ্রেস এবং গোয়া ফরোয়ার্ড পার্টি। নেতা, নেত্রীদের টুইটে অন্তত সেই আভাস পাওয়া যাচ্ছে।

আজই তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র টুইটে লেখেন, তৃণমূল গোয়ায় বিজেপিকে হারাতে সব কিছু করবে। টুইটে সাংসদ ট্যাগ করেন, গোয়া কংগ্রেস, গোয়া ফরোয়ার্ড পার্টি এবং মহারাষ্ট্রবাদী গোমন্তক পার্টিকে। গোয়ায় তৃণমূলের সংগঠনের দায়িত্বে আছেন মহুয়া। তাঁর বক্তব্য, বিজেপিকে পর্যুদস্ত করতে মমতা বন্দ্যোপাধ্যায় কোনওদিন পিছপা হবেন না।

একদিন আগেই এই একই ইঙ্গিত দিয়েছিলেন গোয়া ফরোয়ার্ড পার্টির সাংসদ বিজয় সারদেশাই। তিনি টুইটে লেখেন, করোনার তৃতীয় ঢেউকে বিজেপি রাজনৈতিক স্বার্থে ব্যবহার করবে। আমাদের সাবধান থাকতে হবে। তিনিও নিজের একাধিক টুইটে তৃণমূল, কংগ্রেস এবং গোমন্তক পার্টিকে ট্যাগ করেছেন।

প্রসঙ্গত, আগামী ৯ জানুয়ারি ফের গোয়া যাবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানে গিয়ে তাঁরও কিছু গুরুত্বপূর্ণ ঘোষণা করার কথা।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #Mohua Moitra, #Vijai sardesai

আরো দেখুন