রাজ্য বিভাগে ফিরে যান

কোভিড বিধি-নিষেধকে ডোন্ট কেয়ার দিলীপের, শতাধিক কর্মী নিয়ে ব্যস্ত পুর প্রচারে

January 12, 2022 | < 1 min read

রাজ্যজুড়ে করোনার প্রকোপ ক্রমশ বাড়ছে। যদিও হুঁশ নেই বিজেপি নেতাদের(BJP leaders)। আরও একবার সেই নজির গড়লেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ(Dilip Ghosh)। বুধবার শতাধিক কর্মী সমর্থককে নিয়ে আসানসোল(Asansol) পুরনিগমের ৫৭ নম্বর ওয়ার্ডের বরতরিয়া এলাকায় প্রচার করলেন তিনি। পুরভোটের প্রচারে দিলীপের সঙ্গে উপস্থিত ছিলেন বিজেপি প্রার্থী অমর বাউরী(Amar Bauri)। এই ঘটনায় বিজেপির বিরুদ্ধে করোনাবিধি ভঙ্গের অভিযোগ তুলেছে তৃণমূল(TMC)।

পুরসভা নির্বাচনকে নজরে রেখে গত দু’দিন ধরে নির্বাচনী প্রচার উপলক্ষে আসানসোলে রয়েছেন দিলীপ ঘোষ। বিধি ভঙ্গের অভিযোগে পরপর দু’বার পুলিশি বাধার মুখে পড়তে হয়েছিল তাঁকে। প্রথমে উত্তর আসানসোল এবং পরে কুলটি। তারপরও বুধবার শতাধিক কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে প্রচারে বের হন দিলীপ। বিধি ভেঙে প্রচারের এহেন ঘটনার পর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে দিলীপ বলেন, “ঠান্ডার মধ্যেই মানুষ বেরিয়েছে। ভাল সাড়া পাচ্ছি।”

চলতি মাসের ২২ তারিখে বিধাননগর, শিলিগুড়ি, আসানসোল এবং চন্দননগর পুরসভা নির্বাচন। ইতিমধ্যেই তার দিনক্ষণ ঘোষণা করে দিয়েছে কমিশন। বহু জায়গায় প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন। খবরে করোনা বিধি কে মাথায় রেখে কমিশন একাধিক বিধি-নিষেধ জারি করলেও সে বিধিনিষেধ তুলে শতাধিক মানুষকে সঙ্গে নিয়ে নির্বাচনী প্রচারে নেমেছেন দিলীপ ঘোষ।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #dilip ghosh, #Asansol municipal polls

আরো দেখুন