দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

পুলিশ দিয়ে তৃণমূলকে এনকাউন্টারের হুমকি দিলেন বনগাঁ দক্ষিণ কেন্দ্রের বিজেপি বিধায়ক

January 19, 2022 | < 1 min read

ছবি: সংগৃহীত

ক্ষমতায় এলে পুলিস দিয়ে এনকাউন্টারের হুমকি বিজেপি বিধায়ক স্বপন মজুমদারের। বুধবার উত্তর ২৪ পরগনা জেলার গাইঘাটার চাঁদপাড়া বাজারে পথ অবরোধে শামিল হয়ে উস্কানিমূলক ভাষায় হুমকি  দিলেন বনগাঁ দক্ষিণ কেন্দ্রের বিজেপি বিধায়ক।
ঘটনার সূত্রপাত মঙ্গলবার। নদীয়ার কল্যাণীতে কর্মীদের নিয়ে একটি সভা করেন বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলা সভাপতি রামপদ দাস। সভা চলাকালীন তৃণমূল কর্মীরা তাঁর উপর আক্রমণ করে বলে অভিযোগ বিজেপির। এমনকি ভাঙচুরও করা হয় তাঁর গাড়ি। এই ঘটনার প্রতিবাদে বুধবার বনগাঁ সাংগঠনিক জেলার বিভিন্ন এলাকায় অবরোধ শুরু করে বিজেপি। গাইঘাটা থানার চাঁদপাড়া বাজার এলাকায় যশোর রোড অবরোধ করা হয় বিজেপির তরফে। সেখানেই শামিল হয়ে এমনই হুমকি দিলেন বনগাঁ দক্ষিণ কেন্দ্রের বিধায়ক।

স্বপন বাবু বলেন, “গতকাল তৃণমূলের হার্মাদ বাহিনী জেলা সভাপতির উপর আক্রমণ চালিয়েছে। এটা খুবই নিন্দনীয়। সভাপতির গাড়িও ভাঙচুর করা হয়েছে। পুলিসকে কাজে লাগিয়ে বিজেপি কর্মী সমর্থকদের উপর অত্যাচার করছে তৃণমূল৷” হুমকির সুরে তিনি আরও বলেন, “যারা তালিবানি শাসনে বিশ্বাসী, তৃণমূলের সেই সমস্ত হার্মাদদের বলে দিতে চাই আমরা ক্ষমতায় এলে এই পুলিস দিয়েই আপনাদের এনকাউন্টার করা হবে।”
বিজেপির বিধায়কের এই হুমকির প্রতিক্রিয়ায় বনগাঁ তৃণমূলের সাংগঠনিক জেলা সভাপতি শঙ্কর দত্ত বলেন, “এই দুঃস্বপ্ন ওদের কোনওদিনও পূরণ হবে না। বাংলায় বিজেপি কখনও ক্ষমতায় আসবে না। এনকাউন্টারের স্বপ্নও কোনওদিন পূর্ণ হবে না। ওরা গুজরাত আর উত্তরপ্রদেশে যাক।”


এবিষয়ে জেলা বিজেপির সহ সভাপতি বিপ্লব হালদার বলেন, এটা স্বপন মজুমদারের ব্যক্তিগত মন্তব্য। দলের মত নয়। সরাসরি এরকম কথা বলা ঠিক নয়।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #Encounter, #Bongaon, #threat, #bjp

আরো দেখুন