বিনোদন বিভাগে ফিরে যান

ভারতীয় অধ্যাপিকাকে সাহায্যের প্রতিদান! মিশরের অনুরাগীকে বিশেষ উপহার ‘দিলওয়ালে’ শাহরুখের

January 23, 2022 | < 1 min read

শাহরুখ খান (Shah Rukh Khan) বলে কথা। তাই তো তাঁর অনুরাগীও অগণিত, অসংখ্য। দেশ, বিদেশে তাঁর ভক্তের ছড়াছড়ি। ফ্যানেদের ডাকে সাড়াও দেন ‘দিলওয়ালে’। শুধু সাড়াই নয়, অনুরাগীকে পছন্দমতো উপহারও পাঠালেন ‘বাদশা’।

এবার পুরো বিষয়টা একটু খোলসা করা যাক। অধ্যাপক অশ্বিনী দেশপাণ্ডের টুইটকে কেন্দ্র করেই ঘটনার সূত্রপাত। তিনি চলতি মাসে একটি টুইটে মিশর যেতে সাহায্য করা ভ্রমণ সংস্থার কর্মীকে ধন্যবাদ জানান। কিন্তু কেন? টুইটে অধ্যাপক লেখেন, মিশরের ওই ভ্রমণ সংস্থার কর্মীকে প্রযুক্তিগত সমস্যার কারণে টাকা দিতে পারছিলেন না। ভ্রমণ সংস্থার ওই কর্মী অধ্যাপকের টিকিটের ব্যবস্থা করে দেন। তিনি জানিয়ে দেন, শাহরুখ খানের দেশের লোক বলে কথা। তাই আর্থিক লেনদেনের সমস্যায় তাঁর টিকিটের বন্দোবস্ত হবে না, তা হতে পারে না। তাই ভরসা করে তাঁকে টিকিটের বন্দোবস্ত করে দেন ওই ভ্রমণ সংস্থার কর্মী।

ওই টিকিট নিয়েই মিশরে যান অধ্যাপক। ভ্রমণ সংস্থার কর্মীর সঙ্গে দেখা করেন। টাকাও দেন। একসঙ্গে ছবি তোলেন। তা টুইট করেন। শাহরুখকে ট্যাগ করা ওই টুইটে অধ্যাপক লেখেন, যদি কিং খান মেয়ের নামে অটোগ্রাফ-সহ একটি ছবি পাঠান, তবে ওই ভ্রমণ সংস্থার কর্মী খুব খুশি হবেন।


শাহরুখের সহকারীদের নজরে পড়ে অধ্যাপকের আবেদন। তারপরই শাহরুখ আবেদনে সাড়া দেন। ভ্রমণ সংস্থার কর্মীকে তাঁর পছন্দসই উপহার পাঠান শাহরুখ। অধ্যাপককে সাহায্য করার জন্য তাঁকে ধন্যবাদও জানান।

TwitterFacebookWhatsAppEmailShare

#Bollywood, #badshah, #shah rukh khan, #king khan, #Egypt

আরো দেখুন