রাজ্য বিভাগে ফিরে যান

ফের ভাঙন বিজেপিতে, পূর্ব বর্ধমানের যুব মোর্চার জেলা সভাপতির ইস্তফা

February 1, 2022 | < 1 min read

দলের জেলা সভাপতির বিরুদ্ধে স্বজনপোষণ, একনায়কতন্ত্র সহ একাধিক অভিযোগ এনে নিজের পদ থেকে পদত্যাগ করলেন বর্ধমান সদর জেলা যুব বিজেপির সভাপতি শুভম নিয়োগী। শুভমের অভিযোগ, তাঁর পদকে অপমানিত করেছেন জেলা সভাপতি। দলকে জানিয়েও কাজ হয়নি। তাই পদত্যাগ ছাড়া অন্য রাস্তা ছিল না।

শুভমের দাবি, কয়েকদিন আগে একটি সাংবাদিক সম্মেলনে বিজেপির জেলা সভাপতি অভিজিৎ তা জানিয়েছিলেন, শুভম নিয়োগিকে তার পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। কিন্তু এবিষয়ে তাঁকে কিছু জানানো হয়নি বলে জানান শুভম। এদিন বিক্ষুব্ধ বিজেপি নেতা বলেন, ‘আমি ১৭ বছর বয়স থেকে দল করছি। আমার বিরুদ্ধে ১৪টি কেস আছে। দুবার আটাশ দিন জেল খেটেছি। ২০ বছর বয়সে জেলা যুব সভাপতির দ্বায়িত্ব পাই। সবটাই দল করতে গিয়ে। কিন্তু বর্তমান সভাপতি দলের জন্য কিছু করেননি। তিনি ভয়ে নিজের বাড়িতে বা ফ্লাটে থাকেন না। নিজের ইচ্ছেমতো জেলা কমিটি বানিয়েছেন, যেখানে গুরুত্বপূর্ণ জেলার নেতারা স্থান পাননি। অসহায় বোধ করছি। সেকারণেই জেলা যুব সভাপতির পদ থেকে ইস্তফা দিলাম’।

পদ ছাড়লেও দল ছাড়বেন না বলে জানিয়েছেন শুভমবাবু। তিনি বলেন, ‘দলের একনিষ্ঠ কর্মী হিসাবে কাজ করব। এই জেলা সভাপতির বিরুদ্ধে পদে নামব।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #BJYM, #purba burdwan

আরো দেখুন