খেলা বিভাগে ফিরে যান

আমেদাবাদে একদিনের সিরিজের মতোই কলকাতায় টি২০ ম্যাচ কী এবার দর্শকহীন?

February 1, 2022 | < 1 min read

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ইডেনে দর্শক ঢোকার সম্ভাবনা ধাক্কা খেল। কারণ, তার ঠিক আগে আমদাবাদে যে এক দিনের সিরিজ হবে, সেখানে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়নি।

আগামী ৬, ৯ ও ১১ ফেব্রুয়ারি আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের এক দিনের সিরিজ খেলার কথা ভারতের। গুজরাত ক্রিকেট অ্যাসোসিয়েশন (জিসিএ) জানিয়ে দিয়েছে, কোভিড-১৯ অতিমারির জন্য এই ম্যাচগুলিতে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হবে না।

জিসিএ টুইট করে জানিয়েছে, ‘ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম এক দিনের ম্যাচটি অত্যন্ত তাৎপর্যপূর্ণ। সেটি ভারতের ১০০০তম এক দিনের ম্যাচ হতে চলেছে। বিশ্বে ভারতীয় দলই প্রথম এই মাইলফলকে পৌঁছল। কিন্তু বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে সব ম্যাচই ফাঁকা গ্যালারিতে করতে হবে।’

এক দিনের সিরিজ খেলার পরেই দু’দল কলকাতায় চলে আসবে টি-টোয়েন্টি সিরিজ খেলতে। পশ্চিমবঙ্গ সরকার সোমবার জানিয়েছে, ইডেনে ৭৫ শতাংশ দর্শক ঢুকতে পারবেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই ঘোষণার পরেই তাঁকে ধন্যবাদ জানিয়েছিলেন সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া। কিন্তু এখন প্রশ্ন, যেখানে আমদাবাদে দর্শক প্রবেশের অনুমতি থাকছে না, সেখানে রাজ্য সরকার অনুমতি দিলেও আদৌ কি ১৬, ১৮ ও ২০ ফেব্রুয়ারি মাঠে গিয়ে সাধারণ মানুষ খেলা দেখতে পারবেন?

TwitterFacebookWhatsAppEmailShare

#Cricket, #covid 19, #Eden Gardens, #Narendra Modi stadium, #Spectators

আরো দেখুন