কলকাতা বিভাগে ফিরে যান

অসুস্থ অনুব্রত মণ্ডল, ভর্তি এসএসকেএম হাসপাতালে

February 2, 2022 | 2 min read

 অসুস্থ অনুব্রত মণ্ডল। বুধবার দুপুরে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে তাঁর হেলথ চেক আপ করেন চিকিৎসকরা। তিনি কেমন আছেন, এই বিষয়ে এখনও হাসপাতালের তরফে স্পষ্ট কিছু জানানো হয়নি। সূত্রের খবর, সার্জারি ও মেডিসিন বিভাগের চিকিৎসকরা তাঁকে দেখছেন। যদি প্রয়োজন পড়ে সেক্ষেত্রে অন্যান্য বিভাগের চিকিৎসকদের পরামর্শ নেওয়া হবে। উল্লেখ্য, দীর্ঘদিন যাবত বেশ কিছু শারীরিক সমস্যায় ভুগছেন এই দাপুটে তৃণমূল নেতা, জানাচ্ছেন তাঁর ঘনিষ্ঠরা। জানা গিয়েছে, রক্তচাপ বেড়েছে তাঁর। এছাড়াও কোলেস্টোরলের সমস্যাও রয়েছে।

উল্লেখ্য, সিবিআই-এর হাত থেকে রক্ষাকবচ চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন অনুব্রত মণ্ডল। ৩ ফেব্রুয়ারি ভোট পরবর্তী হিংসা মামলায় তাঁকে তলব করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এই মর্মে গত ৩১ জানুয়ারি তাঁকে নোটিশ পাঠানো হয়।বৃহস্পতিবার তাঁকে দুর্গাপুরের সিবিআই -ক্যাম্পে হাজিরা দেওয়ার কথা বলা হয়। কিন্তু, এই নোটিশকেই চ্যালেঞ্জ জানিয়ে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন কেষ্ট। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা নাগাদ এই মামলার শুনানি হবে বলে জানা গিয়েছে।

এর আগেও বীরভূমের ইলামবাজারের গোপালনগরের বিজেপি কর্মী গৌরব সরকারের খুনের মামলায় এই তৃণমূল নেতাকে তলব করেছিল সিবিআই। সেই সময়ও অসুস্থতার জন্য তিনি হাজিরা দিতে পারবেন না বলে জানিয়েছিলেন। এই নিয়ে বিরোধীদের তোপের মুখে পড়তে হয়েছিল তাঁকে। গত ২ মে বিধানসভা ভোটের ফল প্রকাশ হয়। গোপালনগর গ্রামে গৌরব সরকার নামে এক বিজেপি কর্মীকে পিটিয়ে মারা হয় বলে অভিযোগ ওঠে। এই ঘটনায় তৃণমূলের দিকে অভিযোগ তুলেছিল জেলা বিজেপি নেতৃত্ব। তৃণমূলের বিজয় মিছিল থেকে গৌরব সরকারের উপর হামলা চালানো হয় বলে অভিযোগ তুলেছিলেন বিজেপি নেতারা। ঘটনায় তাঁর মৃত্যু হয়। এই ঘটনায় দিলীপ মৃধা নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে সিবিআই। সংশ্লিষ্ট ঘটনার প্রেক্ষিতেই তলব করা হয়েছে অনুব্রত মণ্ডলকে, জানা গিয়েছে এমনটাই।

প্রসঙ্গত, কিছুদিন আগেই তাঁর এক কোটি টাকার লটারি জয় নিয়ে তোলপাড় হয়েছিল বঙ্গ রাজনীতি। সত্যিই কি লটারি পেয়েছেন অনুব্রত? এই প্রসঙ্গে তিনি বলেছিলেন, “এক কোটি টাকা পেয়েছি কিনা বুঝে উঠতে পারছি না। তবে যদি নম্বর মিলিয়ে সত্যিই টাকা পায় তাহলে সেই পুরো টাকাটাই মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করব।”

TwitterFacebookWhatsAppEmailShare

#SSKM, #Anubrata Mondal, #Health Update

আরো দেখুন