রাজ্য বিভাগে ফিরে যান

অখিলেশের আমন্ত্রণে ইউপি নির্বাচনী প্রচারে যোগ দিতে রওনা হলেন মমতা

February 7, 2022 | < 1 min read

বিধানসভা ভোটে সমাজবাদী পার্টি (এসপি)-র প্রচার করতে উত্তরপ্রদেশে রওনা হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার বিকেলে দমদম বিমানবন্দর থেকে লখনৌ রওনা হন তিনি। তৃণমূল সূত্রের খবর, মঙ্গলবার এসপি-প্রধান অখিলেশ যাদবের সঙ্গে যৌথ সভা করবেন তিনি।

বিমানবন্দরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে মমতা বলেন, ‘‘সমাজবাদী পার্টির পক্ষে বিধানসভা ভোটে প্রচার করতে উত্তরপ্রদেশে যাচ্ছি। অখিলেশ আমাকে আমন্ত্রণ জানিয়েছেন।’’ সঙ্গে বলেন, ‘‘আমি চাই উত্তরপ্রদেশ থেকে বিজেপি বিদায় নিক।’’ পিকে-র সংস্থা আই প্যাকের সঙ্গে তৃণমূলের চুক্তি শেষ করা নিয়ে মমতার বক্তব্য, ‘‘এ সব প্রশ্নের উত্তর এখানে দেব না।’’

উত্তরপ্রদেশে বিধানসভা ভোটে লড়ছে না তৃণমূল। দলের নেত্রী মমতা বিজেপি-কে হারানোর উদ্দেশ্যে সব আসনেই অখিলেশের দল এসপি-র নেতৃত্বাধীন জোটকে সমর্থন করেছেন। গত ১৮ জানুয়ারি মমতার সঙ্গে বৈঠকের পরে অখিলেশের দূত কিরণময় নন্দ জানিয়েছিলেন, ৮ ফেব্রুয়ারি লখনৌয়ে গিয়ে এসপি-র দপ্তরে মমতা-অখিলেশ যৌথ ভাবে ভার্চুয়াল সভা এবং সাংবাদিক বৈঠক করবেন। পরবর্তী সময়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর লোকসভা কেন্দ্র বারাণসীতেও একই ভাবে সাংবাদিক বৈঠক এবং ভার্চুয়াল সভা করার কথা মমতা-অখিলেশের।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #Uttar Pradesh, #bjp, #Akhilesh Yadav, #uttarpradesh

আরো দেখুন