রাজ্য বিভাগে ফিরে যান

পুরভোটের প্রার্থী ঘোষণার আগেই দেওয়াল লিখন, বিতর্কে বঙ্গ বিজেপি

February 7, 2022 | < 1 min read

পুরভোটে (Municipal Election) নিজেদের প্রার্থীতালিকা ঘোষণার আগেই বিতর্কে জড়াল হাওড়া গ্রামীণের বিজেপি নেতৃত্ব। আনুষ্ঠানিক ঘোষণার আগে বিদায়ী বিজেপি (BJP)কাউন্সিলর অঞ্জনা অধিকারী নামে শুরু হয়েছে দেওয়াল লিখন। আর এই ঘটনা ঘিরে নতুন করে বিতর্ক তৈরি হল উলুবেড়িয়ায়। নাম প্রকাশে অনিচ্ছুক অনেক বিজেপি নেতৃত্ব একে শৃঙ্খলাভঙ্গ বলে দাবি করেছেন। তবে হাওড়ার (Howrah)গ্রামীণ এলাকার বিজেপি নেতৃত্বের দাবি, এটা একটা চক্রান্ত।

গেরুয়া শিবিরের সৈনিক অঞ্জনা অধিকারী গত ২০১৫ সালের নির্বাচনে টিকিট পেয়ে জয়ী হন। এবারে ২০২২-এর পুরসভা নির্বাচনে টিকিট পেলে তবে তার দ্বিতীয়বার হবে। তিনি বর্তমানে উলুবেড়িয়া (Uluberia) পুরসভার ২৯ নম্বর ওয়ার্ডের বিদায়ী বিজেপি কাউন্সিলর। সোমবার সন্ধে পর্যন্ত বিজেপির তরফে উলুবেড়িয়া পুরসভা নির্বাচনে প্রার্থী তালিকা ঘোষণা করেনি। তা সত্ত্বেও রবিবার ওই ওয়ার্ডের এক দেওয়ালে অঞ্জনা অধিকারীকে পুনর্নির্বাচিত করার দাবি জানিয়ে দেওয়াল লিখন (Wall painting)হয়েছে।

দেওয়ালে লেখা রয়েছে – ২৯ নম্বর ওয়ার্ডের প্রার্থী বিজেপি প্রার্থী অঞ্জনা অধিকারীকে পুনর্নির্বাচিত করুন। তাঁকে পদ্মফুল চিহ্নে ভোট দিন। এ নিয়ে অঞ্জনা অধিকারীর সঙ্গে যোগাযোগ করা হলে কোনও প্রতিক্রিয়া মেলেনি। তবে নাম প্রকাশে একাধিক বিজেপি নেতা এই দেওয়াল লিখন নিয়ে যথেষ্ট ক্ষোভ প্রকাশ করেছেন। তাঁদের বক্তব্য, এটা দলীয় শৃঙ্খলাভঙ্গ। হাওড়া গ্রামীণ এলাকার বিজেপি সভাপতি অরুণ উদয় পালচৌধুরী এই ব্যাপারটি নিয়ে বিশেষ কিছু বলতে চাননি। তবে তিনি জানান, এটা চক্রান্ত।

TwitterFacebookWhatsAppEmailShare

#Controversy, #Municipal Election, #bjp, #Uluberia, #Wall painting

আরো দেখুন