রাজ্য বিভাগে ফিরে যান

পুরভোটের আগে উত্তপ্ত কামারহাটি, মদন মিত্রের ছেলেকে ঘিরে বিক্ষোভ

February 9, 2022 | < 1 min read

প্রার্থী তালিকা নিয়ে দলের বিরুদ্ধে কড়া অবস্থান নিয়েও লাভ হল না মদন মিত্রের। কারণ প্রার্থী তালিকা তাতে বদলে যায়নি। উলটে দল কড়া অবস্থান নিয়েছে। এই পরিস্থিতিতে কামারহাটিতে তৃণমূল কংগ্রেসের কর্মী–সমর্থকরা এবার মদন মিত্রর ছেলে সোম মিত্রকে ঘিরে বিক্ষোভ দেখিয়ে দিল। তাতে উত্তেজনা চরমে ওঠে।

ঠিক কী ঘটেছে কামারহাটিতে?‌ স্থানীয় সূত্রে খবর, কামারহাটি পুরসভার ৯ নম্বর ওয়ার্ড আরিয়াদহ এলাকা। সেখানে মঙ্গলবার রাতে ফের পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠে। প্রথম তালিকায় তৃণমূল কংগ্রেস প্রার্থী গৌরী মান্নার নাম ছিল। তাই ওয়ার্ডের বিভিন্ন জায়গায় তাঁর নামে দেওয়াল লিখন করেছিলেন তৃণমূল কংগ্রেস কর্মীরা। কিন্তু দ্বিতীয় তালিকায় গৌরী মান্না বাদ পড়েন এবং প্রার্থী করা হয় মায়া দাসকে। তাই নিয়ে বিক্ষোভে ফেটে পড়েন কর্মীরা। সেখানে যান সোম মিত্র। তখন তাঁকে ঘেরাও করে বিক্ষোভ দেখানো হয়।

জানা গিয়েছে, এই ঘেরাও করেছিলেন গৌরী মান্নার অনুগামীরা। রাতের এই ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে এলাকার বাতাবরণ। কোনওরকমে সেখান থেকে ফেরেন মদন পুত্র সোম। কামারহাটির প্রার্থী তালিকা নিয়ে বিধায়ক নিজেও খুব একটা সন্তুষ্ট নন, তা একাধিকবার বুঝিয়ে দিয়েছেন তিনি। এবার এই ঘটনার পর মদন মিত্র কোন পদক্ষেপ করেন এখন সেটাই দেখার।

বিধায়কের ছেলেকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন তৃণমূল কংগ্রেসের বিক্ষুব্ধ গোষ্ঠী। মহিলারাও তাঁকে ঘিরে বিক্ষোভ দেখান। ঘটনাস্থলে পৌঁছয় বেলঘরিয়া থানার পুলিশ। পুলিশকর্মীরা মদন মিত্রর ছেলেকে সেখান থেকে উদ্ধার করেন। প্রার্থী তালিকা ঘিরে মদন মিত্র অসন্তোষ প্রকাশ করেছেন। বারবার নিজের ক্ষোভ উগরে দিয়েছেন মদন মিত্র।

TwitterFacebookWhatsAppEmailShare

#Protest, #tmc, #Madan Mitra, #Kamarhati, #Som mitra

আরো দেখুন