রাজ্য বিভাগে ফিরে যান

পাকাপাকি তৃণমূলে ফিরছেন শুভেন্দু অধিকারী? মদন মিত্রের মন্তব্যে শুরু রাজনৈতিক জল্পনা

February 11, 2022 | < 1 min read

সম্প্রতি তৃণমূলের কুনাল ঘোষ থেকে শুরু করে সব্যসাচী দত্ত, সকলেই দাবি করছেন যে, শুভেন্দু অধিকারী তৃণমূলে আসার জন্য মরিয়া হয়ে উঠেছেন। যদিও বা বিজেপি বা শুভেন্দু অধিকারীর পক্ষ থেকে এই রকম কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

আর এই পরিস্থিতিতে এবার জল্পনা বাড়িয়ে দিয়ে শুভেন্দু অধিকারীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন তৃণমূল বিধায়ক মদন মিত্র।যেখানে তার কাছে খবর রয়েছে যে, শুভেন্দু অধিকারী তার দলে নাম লিখিয়ে দিয়েছে বলে জানিয়ে দিলেন তিনি। স্বাভাবিকভাবেই মদনবাবুর এই মন্তব্যকে কেন্দ্র করে রীতিমতো জল্পনা তৈরি হয়েছে রাজ্য রাজনীতিতে।সূত্রের খবর, এদিন দুর্গাপুরের এসবিএসটিসির একটি সভায় উপস্থিত হন মদন মিত্র। আর সেখানেই এই ব্যাপারে বিস্ফোরক মন্তব্য করেন তিনি।এদিন এই প্রসঙ্গে কামারহাটির তৃণমূল বিধায়ক বলেন, “আমি দলের নিয়ম কোনোদিন ভঙ্গ করিনি। তবে আমার কাছে খবর রয়েছে যে, দলে শুভেন্দু নাম লিখিয়ে দিয়েছে। অর্জুন সিং নাম লিখে দিয়েছে।এরপর তো শুভেন্দু আমার মাসতুতো ভাই হবে। তবে দল যা করবে, মেনে নেব। দল যদি বলে, তুমি অন্যায় করেছো। তোমাকে তাড়িয়ে দেওয়া হবে। আমি তাই মাথা পেতে নেব। আমি চাই, তৃণমূল ভালো থাকুক।”

স্বভাবতই মদন মিত্রের এই বক্তব্যের পর এই নানা মহলে তৈরি হয়েছে গুঞ্জন। তাহলে কি সত্যিই শুভেন্দু অধিকারী তৃণমূলে আসার জন্য মরিয়া হয়ে উঠেছেন! তিনি কি তলায় তলায় সেই চেষ্টা চালাচ্ছেন! মদন মিত্রের বক্তব্যের পর এই বিষয়টি প্রাসঙ্গিক হয়ে উঠেছে রাজ্য রাজনীতিতে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

TwitterFacebookWhatsAppEmailShare

#suvendu adhikari, #tmc, #Madan Mitra, #bengal politics

আরো দেখুন