বিনোদন বিভাগে ফিরে যান

সন্ধ্যা মুখোপাধ্যায়ের প্রয়াণে শোকস্তব্ধ মমতা, কালই ফিরতে পারেন কলকাতায়

February 15, 2022 | < 1 min read

গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়ের (Sandhya Mukherjee) প্রয়াণে শোকস্তব্ধ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বললেন, “আমি মনে করি সন্ধ্যা মুখোপাধ্যায় ভারতরত্ন। একটা শতাব্দীর আর কেউ রইলেন না। আমি ভাবতেই পারছি না।”

দুঃসংবাদ পেয়েই উত্তরবঙ্গের কর্মসূচি কাটছাঁট করে আগামিকালই উত্তরবঙ্গ থেকে কলকাতায় ফেরার সিদ্ধান্ত নিয়েছেন মুখ্যমন্ত্রী।

আজ খবর পাওয়া মাত্রই উত্তরবঙ্গ থেকে শোকপ্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কান্না জড়ানো কন্ঠে তিনি বললেন, “কোভিড থেকে মুক্তি পেয়েছিলেন। আস্তে আস্তে সেরে উঠছিলেন। হঠাৎ একদিনে কী হল জানি না। খবরটা শুনেই খুব খারাপ লাগছে। সন্ধ্যাদি আমার খুব কাছের মানুষ ছিলেন। আমাদের সব অনুষ্ঠানে তিনি আসতেন। একটা ভীষণ কষ্ট হচ্ছে, বোঝানো যাবে না। এরপরই মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “আমি এখনও মনে করি গীতশ্রী সন্ধ্যো মুখোপাধ্যায় ভারতরত্ন।”

মুখ্যমন্ত্রী জানিয়েছেন, সম্ভব আজ অর্থাৎ মঙ্গলনবার রাতে পিস ওয়ার্ল্ডে রাখা হবে গীতশ্রীর দেহ। আগামিকাল বেলা ১২ টায় গীতশ্রীর দেহ নিয়ে যাওয়া হবে রবীন্দ্র সদনে। ৫ টা পর্যন্ত সেখানে রাখা হবে। গুণমুগ্ধরা সম্মান জানাতে পারবেন শিল্পীকে। মুখ্যমন্ত্রী কলকাতায় ফেরার পর আগামিকালই পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত্য সম্পন্ন করা হবে গীতশ্রীর।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #Sandhya Mukhopadhay

আরো দেখুন