বিনোদন বিভাগে ফিরে যান

পপ কিং মাইকেল জ্যাকসনকেও তাক লাগিয়েছিলেন বাপ্পিদা!

February 16, 2022 | < 1 min read

তিনি চিরকালই চর্চায়। সে গান হোক বা গয়না! জনপ্রিয় সুরকার-গায়ক বাপ্পি লাহিড়ির সোনার গয়নার সংগ্রহ ঈর্ষা করার মতোই! বরাবরই তাঁর গা-ভরা গয়না দেখে কেউ মুগ্ধ হয়েছেন, কেউ মেতেছেন রসিকতায়। জানেন কি, গয়না দেখে চমকে যাওয়ার তালিকায় নাম লিখিয়েছিলেন এক বিশ্বখ্যাত তারকাও? তিনি আর কেউ নন। স্বয়ং মাইকেল জ্যাকসন!

১৯৯৬ সাল। মুম্বই সফরে এসেছিলেন ‘কিং অব পপ’। তখনই মাইকেলের সঙ্গে সাক্ষাৎ হয় বাপ্পির। পুরনো এক সাক্ষাৎকারে ‘ডিস্কো কিং’ নিজেই শুনিয়েছিলেন সে গল্প। বলেছিলেন, তাঁর গলায় গণেশের লকেট বসানো ভারী সোনার হারটি দেখে মুগ্ধ হয়ে যান মাইকেল। বাপ্পির সামনে এসে বলেন, “আরেব্বাস! এ তো দুর্ধর্ষ হার। কে আপনি?”

মাইকেলকে নিজের পরিচয় দিয়েছিলেন বাপ্পি। তাঁর কথায়, “আমি ওঁকে নিজের নাম বলি। আমি ‘ডিস্কো ডান্সার’-এর সুরকার শুনে মাইকেল জ্যাকসন তৎক্ষণাৎ বলেন, ‘জিমি জিমি’ ওঁর পছন্দের গান।”

মঙ্গলবার মধ্যরাতে স্লিপ অ্যাপনিয়ার শিকার হয়ে প্রয়াত হন পাঁচ দশকের বলিউড কাঁপানো সুরকার-গায়ক। নিজের বিপুল সংখ্যক হার, বালা, আংটি ও হরেক উপহার মিলিয়ে মোট ৭৫৪ গ্রাম সোনা ছিল বাপ্পির সংগ্রহে। সে কথাও জানিয়েছিলেন বাপ্পি নিজেই।

TwitterFacebookWhatsAppEmailShare

#Entertainment, #Bappi lahiri, #Michael Jackson

আরো দেখুন