দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

ফের ভাঙন পদ্মশিবিরে, তৃণমূলে যোগ দিলেন অর্জুন ঘনিষ্ঠ ভাটপাড়ার ২ বিজেপি প্রার্থী

February 19, 2022 | < 1 min read

পৌরনির্বাচনের আগে অর্জুন গড় ভাটপাড়াতে ফের বিজেপিতে ভাঙন। ভাটপাড়া পৌরসভার ৩২ নম্বর ওয়ার্ডের প্রার্থী রীতা মণ্ডল এবং ৬ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী পম্পা দেব যোগদান করলেন তৃণমূলে। ভাটপাড়া মাদ্রাল পোস্ট অফিস মোড়ের মাঠে তৃণমূলের একটি সভায় যোগদান করেন তাঁরা। উপস্থিত ছিলেন নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিক, জগদ্দলের বিধায়ক সোমনাথ শ্যাম ও ভাটপাড়া পৌরসভার পৌর প্রশাসক গোপাল রাওত এবং তৃণমূল নেতা ঋতব্রত বন্দ্যোপাধ্যায়।

তৃণমূলে যোগ দিয়ে পম্পা দেব ও রিতা মণ্ডল জানান, বিজেপিতে থেকে সংগঠন চালাতে পারছিলেন না তাঁরা। তাঁদের পাশে কেউ দাঁড়াচ্ছিলেন না। তাঁরা নিজেরাই প্রচার করছিলেন। বিজেপির ভবিষ্যতের কথা ভেবেই তাঁরা তৃণমূলে যোগ দিয়েছেন। তৃণমূল নেতৃত্বের দাবি, পরবর্তীকালে আরও ৮ থেকে ৯ জন বিজেপি প্রার্থীর যোগদানের সম্ভাবনা রয়েছে।

৩২ নম্বর ওয়ার্ডের প্রার্থী রিতা মণ্ডল, তৃণমূলে যোগ দিয়ে বললেন, ‘প্রচারে বের হচ্ছি। সেখানে আমাদের পাশে কেউ দাঁড়াচ্ছেন না। ভুলভ্রান্তি করে বিজেপির হয়ে দাঁড়িয়েছিলাম। এখন বুঝছি বিজেপির কোনও সংগঠন নেই। আমরা কেবল দুজনেই প্রচারে বের হচ্ছিলাম। কেউ পাশে দাঁড়াচ্ছিলেন না। এভাবে আর সংগঠন চলে না’।
স্থানীয় তৃণমূল নেতার বক্তব্য, ‘ঘুরে ঘুরে প্রচার করে বিজেপি প্রার্থীরা বুঝছেন তাঁরা মানুষের কাছে গালি শুনছেন। অর্জুন সিং তো পালিয়ে গিয়েছেন। বিভিন্ন জেলা ঘুরে বেরাচ্ছেন। এখানে প্রার্থীগুলোর কী হবে। তাঁরা প্রত্যেকেই বুঝেছেন এলাকায় মমতা বন্দ্যোপাধ্যায় কী উন্নয়ন করেছেন, সেটা বুঝতে পেরেছেন তাঁরা। তাই বিজেপি ছেড়ে তৃণমূলে এসেছেন’।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #tmc, #Arjun singh, #Bhatpara

আরো দেখুন