রাজ্য বিভাগে ফিরে যান

কামারহাটিতে বাম প্রার্থীর বাড়িতে হঠাৎ হাজির মদন মিত্র, কিন্তু কেন?

February 19, 2022 | 1 min read

কামারহাটিতে ক্যামেরাবন্দি হল রাজনীতির এক অন্যরকম ছবি। বাম প্রার্থীর বাড়িতে আচমকাই হাজির তৃণমূল বিধায়ক মদন মিত্র। ড্রয়িংরুমে বসে চলে আলাপচারিতা। চা পানও করেন। পুরভোটের আগে কামারহাটিতে রাজনীতির এমন সমীকরণ বিস্মিত করছে অনেককেই।

কিন্তু হঠাৎ করে কী কারণে সোজা সিপিআইএম প্রার্থীর (Left Candidate) বাড়িতে পৌঁছে গেলেন মদন মিত্র? আসলে কামারহাটি পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের বাম প্রার্থী আসলাম আলির অভিযোগ, নিজের ইচ্ছে মতো প্রচারে বেরতে পারছেন না তিনি। পেশায় শিক্ষক আসলামের দাবি, ভোট প্রচারে বেরলেই শাসক দলের কর্মীরা তাঁকে হুমকি দিচ্ছেন, ভয় দেখাচ্ছেন। এমনকী প্রাণনাশেরও হুমকিও পেয়েছেন তিনি বলে দাবি করেছেন। এই খবরই কানে গিয়ে পৌঁছায় মদন মিত্রর। সিপিআইএম প্রার্থীকে আশ্বস্ত করতে এরপর নিজেই তাঁর বাড়িতে হাজির হন কামারহাটির বিধায়ক। বলে দেন, কোনওপ্রকার হুমকিতে ভয় পাওয়ার প্রয়োজন নেই। নিশ্চিন্তে প্রচারে বেরতে পারবেন আসলাম আলি।

মদন মিত্রের (Madan Mitra) কথায়, “থানা থেকে এসব খবর শুনলাম। এলাকায় আমায় দু’জন সিপিএমের ছেলেও বলল।” এরপরই বিরোধী দলের প্রার্থীকে আশ্বস্ত করে বলেন, “আপনি পোস্টার মারুন। তৃণমূলের কোনও ছেলে কিছু করলে নিশ্চয়ই ব্যবস্থা নেওয়া হবে। কামারহাটিতে লুঠ করার কোনও দরকার হবে না।” সেই সঙ্গে আত্মবিশ্বাসী মদনের হুঙ্কার, সব ওয়ার্ডে তৃণমূলই জিতবে।

প্রসঙ্গত, সম্প্রতি বিস্ফোরক অভিযোগ করেন মদন মিত্র। বলেন, তাঁর নাম করে অস্ত্র ও গুন্ডা আনার চেষ্টা চলছে। ভাঙড়, ভোজেরহাট, হাড়োয়া, মিনাখাঁয় বলা হচ্ছে মদন মিত্র নাকি বিপদে। কী কী অস্ত্র আনতে হবে বলে জানতে চাইছেন। তবে বিধায়ক সাফ জানিয়ে দেন, এসব চলবে না। এই খেলা যারা খেলছে, তাদের বিরুদ্ধে কড়া মনোভাব দেখানোর কথাও বলেন মদন মিত্র। কামারহাটিকে ২৭ ফেব্রুয়ারি কোনও গুন্ডামি হবে না বলে সাফ দাবি তাঁর।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #Madan Mitra, #Kamarhati

আরো দেখুন