বিনোদন বিভাগে ফিরে যান

বাংলার মুখ্যমন্ত্রীদের নিয়ে ওয়েব সিরিজ – চমক হইচইয়ের

February 22, 2022 | < 1 min read

মুখ্যমন্ত্রী – পশ্চিমবঙ্গের আজ কাল পরশু। বাংলার মুখ্যমন্ত্রীদের নিয়ে নির্মিত তথ্যচিত্র মুক্তি পেতে চলছে হইচইতে। এবার ওটিটির স্ক্রিনে আসতে চলেছেন বাংলার মুখ্যমন্ত্রীরা। স্বাধীনতার পর থেকে আজ অবধি দেশের অন্যতম বড় রাজ্য পশ্চিমবাংলা চালিয়েছেন আটজন মুখ্যমন্ত্রী। তাদের নিয়েই একটি ধারাবাহিক তথ্যচিত্র নির্মাণ করেছে হইচই। 

হইচই -এর তরফে বলা হয়েছে, রাজ্যের ইতিহাস গঠন করেছেন যারা তাদের নিয়েই কিছু কথা। তথ্যচিত্রটির নাম রাখা হয়েছে ‘মুখ্যমন্ত্রী, পশ্চিমবঙ্গের আজ কাল পরশু’। ইতিমধ্যেই তথ্যচিত্রটির অফিসিয়াল পোস্টার মুক্তি পেয়েছে। পোস্টারে প্রফুল্ল ঘোষ, বিধানচন্দ্র রায়, প্রফুল্ল সেন, অজয় মুখোপাধ্যায়, সিদ্ধার্থশঙ্কর রায়, জ্যোতি বসু, বুদ্ধদেব ভট্টাচার্যসহ বর্তমান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি দেখা গিয়েছে। অনুমান করা যায় প্রত্যেকের মেয়াদ কাল ধরে ধরে ধারাবাহিকভাবে তথ্যচিত্রটি নির্মাণ করা হয়েছে। প্রযোজনার দায়িত্ব রয়েছে এবিপি গ্রূপ এবং মহেন্দ্র সোনি। তথ্যচিত্রটি পরিচালনা করছেন ইন্দ্রনীল রায়চৌধুরীর।

প্রসঙ্গত, এর আগে ভারতের প্রধানমন্ত্রীদের নিয়ে এমন ধারাবাহিক তথ্যচিত্র নির্মিত হলেও দেশের কোন রাজ্যের মুখ্যমন্ত্রীদের নিয়ে এমন সিরিজ এই প্রথম আসতে চলেছে। পোস্টার মুক্তি পেতেই মানুষের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমেই উষ্ণ প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। আগামী ২৫শে ফেব্রুয়ারি থেকে হইচইতে মুখ্যমন্ত্রী তথ্যচিত্রটির সম্প্রচার শুরু হবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Web Series, #West Bengal, #Hoichoi, #Chief ministers, #Docu series

আরো দেখুন