রাজ্য বিভাগে ফিরে যান

আনিস কাণ্ডে নয়া মোড়, দাদাকে ফোন করে খুনের হুমকি

February 23, 2022 | < 1 min read

আমতায় (Amta) আনিস খান (Anis Khan) মৃত্যুরহস্যে নতুন মোড়। মঙ্গলবার গভীর রাতে আনিসের দাদার কাছে গেল হুমকি ফোন। সেখানে বলা হয়, সিবিআই তদন্তের দাবি করলে গোটা পরিবারকেই খুন করে দেওয়া হবে (Death Threat)। বুধবার সকালে সংবাদমাধ্যমে একথা জানিয়েছেন আনিস খানের দাদা সাবির খান।

জানা গেছে গতকাল রাত ১.০৪ নাগাদ আনিস খানের দাদার ফোনে একটি ফোন আসে। কে সেই ফোন করেছিল তা জানা যায়নি। শুধু তাতে আনিসের গোটা পরিবারকেই খুন করে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে। বলা হয়েছে, সিবিআই তদন্ত চাইলে আনিসের বাবা আর দাদাকে মেরে ফেলা হবে। এই ফোন পাওয়ার পর স্বভাবতই আতঙ্কে রয়েছে প্রয়াত ছাত্রনেতার পরিবার।

আনিসের দাদা জানিয়েছেন, রাতের ওই ফোনকল রেকর্ড করেছেন তিনি। বলেছেন, আমার ভাইয়ের খুনি এখনও ধরা পড়ল না, তার উপর এই হুমকি ফোন। কী হচ্ছে আমরা কিছু ভেবে পাচ্ছি না। ওরা কেসটা ধামাচাপা দিয়ে দিতে চায়।

তিনি আরও বলেন, ভয়ের চেয়ে আমার লজ্জা লাগছে বেশি, যে এ কী রাজ্যে আমরা বাস করছি? ভাই মারা গেছে, পরিবারের কাছে হুমকি আসছে।

আনিসের পরিবার নিজেদের সিদ্ধান্তে অনড়। আনিস খানের মোবাইল ফোন তাঁরা এখনও পুলিশের হাতে তুলে দিতে রাজি হননি। জানিয়েছেন ওই ফোন সিবিআই কিংবা আদালতের কাছে জমা দেবেন তাঁরা, কিন্তু যে পুলিশ ছেলেকে খুন করেছে তাদের হাতে ফোন দেবেন না কিছুতেই।

আনিস খানের মৃত্যুর তদন্ত হচ্ছে বিশেষ তদন্তকারী দল সিটের মাধ্যমে। ইতিমধ্যে সিটের সদস্যরা আমতার বাড়িতে ঘুরে এসেছেন। কিন্তু মোবাইল ফোন তাদের হাতেও দিতে রাজি হয়নি আনিসের পরিবার।

TwitterFacebookWhatsAppEmailShare

#Threat call, #Anish Khan, #Anish Khan death case, #Sabir Khan

আরো দেখুন