বিনোদন বিভাগে ফিরে যান

দুর্ঘটনায় আহত ‘কাঁচা বাদাম’ গান খ্যাত ভুবন বাদ্যকর, ভর্তি হাসপাতালে

March 1, 2022 | < 1 min read

রাতারাতি ইন্টারনেট সেনসেশন হয়ে ওঠা ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) সোমবারটা ভাল কাটল না। বাড়ির সামনেই দুর্ঘটনার মুখে পড়েন তিনি। বুকে এবং মাথায় চোট পান। ‘কাঁচা বাদাম’ (Kacha Badam Viral Song) গানের স্রষ্টাকে তাড়াতাড়ি বীরভূমের সিউড়ি সদর হাসপাতালে ভর্তি করেন পরিবারের লোকেরা।

জানা গিয়েছে, সম্প্রতি একটি গাড়ি কিনেছেন ‘কাঁচা বাদাম’ (Kacha Badam Viral Song) খ্যাত ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত কুড়ালজুরি গ্রামে সোমবার সন্ধ্যায় সেই গাড়ি চালানোই শিখছিলেন তিনি। পরিবার সূত্রে খবর, তখনই দুর্ঘটনার কবলে পড়েন ভুবনবাবু। গাড়ি একটি দেওয়ালে গিয়ে ধাক্কা মারে। বুকে এবং মাথায় তাঁর আঘাত লাগে। সঙ্গে সঙ্গে তাঁকে বীরভূমের সিউড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়। যদিও চিকিৎসকরা জানিয়েছেন, চিন্তা করার মতো তেমন কিছু হয়নি।

কাঁচা বাদাম(Kacha Badam) গানের জন্য ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) খ্যাতি এখন বিশ্বজোড়া। তানজানিয়া থেকে ফ্রান্স, অনেক বিদেশি ইউটিউবারও ওই গানে রিল বানিয়েছেন। বলিউড, টলিউডের একাধিক তারকা তাঁর গানে নেচে ভিডিও বানাচ্ছেন। সম্প্রতি প্রতিযোগী হিসাবে দাদাগিরির (Dadagiri) মঞ্চে যান ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)।

গানের সাধারণ কথা আর সাধারণ সুরের জন্যই এই গান ভাইরাল(Viral) বলে মনে করেন নেটিজেনরা। গানের কথা,’এই বাদাম, হাঁসের পালক মাথার ছিড়া চুল/সিটি গোল্ডের চুড়ি মালা দিয়ে/মোবাইলের বডি ভাঙা দিয়ে বাদাম।/ মোবাইলের বডি গুলো পাঁচ টাকা দাম/পায়ে তোড়া হাতের বালা থাকে যদি /সিটি গোল্ডের চেন, দিয়ে যাবেন/তাতে সমান সমান তোমরা বাদাম পাবেন।/বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম,/আমার কাছে নাইকো বুবু ভাজা বাদাম,/আমার কাছে পাবে শুধু কাঁচা বাদাম।’

TwitterFacebookWhatsAppEmailShare

#Car Accident, #Kacha Badam, #Bhuban Badyakar, #Viral song, #birbhum

আরো দেখুন