বিনোদন বিভাগে ফিরে যান

বিগ বসের সস্তা কপি, কঙ্গনার নতুন শো শুরু হতেই ফ্লপ

March 2, 2022 | < 1 min read

ছবি সৌজন্যে: The Indian Express

রবিবারই অল্ট বালাজিতে কঙ্গনা রানাউতের শো ‘লক আপ’-এর প্রিমিয়ার হয়েছে। আর শো শুরুর ৪৮ ঘণ্টা পেরতে না পেরতেই সামলোচনা-কটাক্ষের শিকার হতে হল! নেটিজেনদের মন্তব্য, “আরে এটা তো বিগ বস-এর সস্তা নকল ছাড়া আর কিছুই নয়।”

বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ বলেই পরিচিত কঙ্গনা। আর রিয়ালিটি শোয়ের প্রতিযোগী হিসেবেও বেছে নেওয়া হয়েছে এমন ১৬ জনকে যাঁরা কোনও না কোনও বিতর্কে জড়িয়েছেন। উপরন্তু ‘লক আপ’-এর হাত ধরেই ওটিটি প্ল্যাটফর্মে পদার্পণ করেছেন কঙ্গনা। অতঃপর সেই শো নিয়ে দর্শকদের যে আলাদা কৌতূহল থাকবে, সেটাই স্বাভাবিক। তবে মুক্তির পরই ‘লক আপ’-এর ফরম্যাটের সঙ্গে আরেক জনপ্রিয় রিয়ালিটি শো বিগ বস-এর মিল খুঁজে পেলেন দর্শকরা।

শুধু তাই নয়, সঞ্চালক হিসেবে কঙ্গনা রানাউতের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন দর্শকমহলের একাংশ। এক নেটিজেন তো টুইটারে লিঙ্ক শেয়ার করে বলেই ফেলেছেন, “যে কিনা শোয়ের সঞ্চালক তিনি নিজেই একজন প্রতিযোগীর মতো ব্যবহার করছেন! শো উপস্থাপন করার পরিবর্তে অভিনেত্রীর এমন অতিরঞ্জিত নাটকীয় ভূমিকার জন্যই সোশ্যাল মিডিয়ায় লক আপ এখন ট্রেন্ডিং। শোয়ের অন্যান্য প্রতিযোগীদের থেকে কঙ্গনা নিজেই নাটক বেশি করছেন।”

১৬ জন প্রিযোগী নিয়ে শুরু হওয়া শো ‘লক আপ’ চলবে ৭২ দিন অবধি। অর্থাৎ ততদিন এই রিয়ালিটি শোয়ের প্রতিযোগীরা বন্দি থাকবেন কঙ্গনা রানাউতের জেলে।

TwitterFacebookWhatsAppEmailShare

#flop, #big boss, #lock upp

আরো দেখুন