খেলা বিভাগে ফিরে যান

প্রয়াত প্রাক্তন অস্ট্রেলীয় ক্রিকেটার শেন ওয়ার্ন

March 4, 2022 | < 1 min read

প্রয়াত শেন ওয়ার্ন। মাত্র ৫২ বছর বয়সে প্রয়াত হলেন তিনি। মনে করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে অস্ট্রেলিয়ার এই প্রাক্তন ক্রিকেটারের।

সম্প্রতি তাইওয়ানে নিজের বাড়িতে থাকছিলেন তিনি। সেখানেই হৃদরোগে আক্রান্ত হন ওয়ার্ন। ওয়ার্নের জন্ম ১৯৬৯ সালে। টেস্ট ক্রিকেটে শ্রীলঙ্কার মুরলিধরনের পর দ্বিতীয় সর্বোচ্চ উইকেট টেকার। আইপিএল-এর প্রথম জয়ী দল রাজস্থান রয়্যাল্সের অধিনায়ক ছিলেন শেন।

ওয়ার্নের ম্যানেজমেন্ট শনিবার একটি বিবৃতি দিয়ে এই খবর জানায়। ওই বিবৃতিতে তারা জানায়, তাইল্যান্ডে প্রয়াত হয়েছেন তিনি। ওই বিবৃতিতে তারা লেখে, ‘নিজের ভিলাতে অচৈতন্য অবস্থায় পাওয়া যায় ওয়ার্নকে। চিকিৎসকদের সব রকম চেষ্টা সত্ত্বেও তাঁকে বাঁচানো যায়নি।’

আজ সকালেই জীবনের শেষ টুইট পোস্ট করেন শেন ওয়ার্ন। রডনি মার্শের প্রয়াণে শোকপ্রকাশ করে করেছিলেন টুইট। বৃহস্পতিবার ৭৪ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন। সেই শোকবার্তায় ওয়ার্ন লিখেছিলেন, ‘রড মার্শ প্রয়াত হওয়ার খবর শুনে খুব খারা লাগছে। উনি ক্রিকেটের কিংবদন্তি ছিলেন। বহু তরুণ ক্রিকেটারের অনুপ্রেরণা ছিলেন। রড ক্রিকেটের যত্ন করতেন। অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের ক্রিকেটারদের অনেক কিছু দিয়েছেন। ওঁর পরিবারকে অনেক অনেক ভালবাসা।’ তার কয়েকঘন্টা পরেই চলে গেলেন বিশ্বের অন্যতম সেরা স্পিনার ।

TwitterFacebookWhatsAppEmailShare

#Death, #Australia, #Shane Warne, #Cricket

আরো দেখুন