রাজ্য বিভাগে ফিরে যান

‘কাঁচা বাদাম’-এরপর ‘আমার নতুন গাড়ি’! দুর্ঘটনা নিয়ে ভুবন বাঁধলেন নতুন গান

March 4, 2022 | 2 min read

গাড়ি কিনেছিলেন তিনি, চালানোও শিখছিলেন। হঠাৎই ছন্দপতন। দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন ভুবন বাদ্যকর। তবে দমে যাওয়ার পাত্র নন তিনি। সেরে উঠেই ফের বাঁধলেন নতুন গান। বিষয়? নাহ, বাদাম নয়, বরং গাড়ি দুর্ঘটনা। গেয়ে উঠলেন, ‘নতুন গাড়ি.. ড্রাইভার হতে শখ যে করি..’

তাঁর গানের কথা ও গলাই তাঁকে ভাইরাল করে। ধীরে ধীরে পাচ্ছেন শিল্পীর তকমাও। বিভিন্ন জায়গায় ইতিমধ্যেই অনুষ্ঠান করার সুযোগ পাচ্ছেন ভুবন বাদ্যকর। সম্প্রতি সংবাদ মাধ্যমে তিনি জানান, বাদাম বিক্রি ছেড়ে এবার গানেই মনোনিবেশ করবেন তিনি। দিন কয়েক আগে কলকাতার এক পাঁচতারা রেস্তোরাঁয় অনুষ্ঠান করেন তিনি। হাজির ছিলেন বাংলা সিনেমা ও টেলিভিশন দুনিয়ার একাধিক পরিচিত মুখ। সকলেই তাঁর গানের সঙ্গে রিল তৈরি করেন সেদিন। আর সকলের মধ্যমণি ছিলেন স্বয়ং বাদামকাকু।

আর এবার নতুন গানের সাক্ষর সারলেন ভুবন বাদ্যকর। দুর্ঘটনার পর এই প্রথম বাইরে বেরোলেন তিনি। এলেন বোলপুরের এক বেসরকারি রেস্তোরাঁয়। সেখানেই একটি বেসরকারি মিউজিক সংস্থার সঙ্গে নতুন গানের চুক্তি সাক্ষর করেন তিনি। ওই সংস্থার তরফ থেকে আগেই তিন লক্ষ টাকার চুক্তি হয়েছিল। এর মধ্যে দেড় লক্ষ টাকা দিয়ে দেওয়া হয়েছিল আগেই। এদিন বাকি টাকাও দিয়ে দেওয়া হয় ভুবনকে। তিনি জানিয়েছেন, ‘নতুন গান বানিয়েছেন তিনি। কিন্তু মানুষ যদি পছন্দ না করেন, তিনি আবার বাদাম বিক্রি করবেন। পাশাপাশি অনুব্রত মণ্ডল ও মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করেছেন ভুবন।

এক গানই যে তাঁকে রাতারাতি তারকা বানিয়ে দিয়েছে, সে ব্যাপারে যথেষ্ট ওয়াকিবহাল ভুবন। সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমার গান নানা জায়গায় বাজছে। নাইজিরিয়াতেও বেজেছে। সবাই নাচছে আমার গানে। খুব ভাল লাগছে। বম্বে থেকে ডাক পাচ্ছি। দিল্লি এবং অসম থেকেও ডাকছে।’ কিছুদিনের মধ্যেই মুম্বইতে পাড়ি দিচ্ছেন ভুবন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Bhuban Badyakar, #Badam kaku, #Notun Gari

আরো দেখুন